Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

কাজিকে বিয়ে পড়ানোর কথা বলে ডেকে নিয়ে অপহরণ

অপহরণের পর আসামিরা তিনটি ১০০ টাকার নন জুডিশিয়াল স্ট্যাম্পে স্বাক্ষর করিয়ে নেয়

আপডেট : ৩১ জুলাই ২০২৩, ০৭:০৩ পিএম

দিনাজপুরে বিয়ে পড়ানোর কথা বলে কাজিকে ডেকে নিয়ে অপহরণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

সোমবার (৩১ জুলাই) দুপুরে দিনাজপুর কোতোয়ালি থানায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম।

গ্রেপ্তার আসামিরা হলেন- দিনাজপুর শহরের মিশন রোড এলাকার বাসিন্দা রাকিবুল ইসলাম (১৬), একই এলাকার ইউসুফ আলী (২৬), জোবায়ের জোয়েল (২২), তাইজুল ইসলাম (২৬) ও আব্দুল কাদের (৬০)।

ওসি জানান, ২৯ জুলাই সকালে দাপ্তরিক কাজে মোটরসাইকেল দিয়ে দিনাজপুর কাচারিতে আসেন বিরল উপজেলার কামদেবপুর এলাকার মোজাফফর হোসেন। তিনি কাচারির স্ট্যান্ডে মোটরসাইকেল রেখে কাজে যান। দুপুরে সেখানে অবস্থানকালেই তার মোবাইলে একটি কল আসে। ডাকা হয় বিয়ে পড়ানোর জন্য। পরে অভিযুক্তরা তাকে বিয়ে পড়ানোর কথা বলে মোটরসাইকেলে করে মিশন রোড এলাকার একটি বাড়িতে নিয়ে যায়। সেখানে যাওয়ার পর আসামিরা তার কাছ থেকে মোটরসাইলেকের চাবি নিয়ে যায় এবং দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

পুলিশের এই কর্মকর্তা বলেন, অপহরণের পর আসামিরা তিনটি ১০০ টাকার নন জুডিশিয়াল স্ট্যাম্পে স্বাক্ষর করিয়ে নেয়। টাকার জন্য মোজাফফর তার ছোট ছেলের মোবাইলে কল করে। বিকাশে দশ হাজার টাকা পাঠানো হয়। এরপর আসামিরা তাকে মারধর করে প্রাণনাশের হুমকি দিয়ে ছেড়ে দেয়। কিন্তু মোটরসাইকেলটি রেখে দেয়।

তিনি জানান, এ ঘটনায় ভুক্তভোগীর ছেলে গোলাপ হোসেন ২৯ জুলাই রাতে বাদী হয়ে কোতোয়ালি থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ পাওয়ার পরই অভিযানে নামে পুলিশ। এরপর ওইদিন রাতেই পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনার সঙ্গে জড়িত আরও বেশ কয়েকজন অজ্ঞাত আসামি রয়েছে। তাদেরকে গ্রেপ্তারে পুলিশের অভিযান চলমান রয়েছে।

About

Popular Links