Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

কিশোরীদের পতিতাবৃত্তিতে বাধ্য করায় আটক পুলিশের এসআই

আটক রোকন আমর্ড পুলিশ ব্যাটালিয়ানের এসআই পদে কর্মরত

আপডেট : ২৭ জানুয়ারি ২০১৯, ০৬:১১ পিএম

শিশুদের আটকে রেখে জোরপূর্বক পতিতাবৃত্তিতে বাধ্য করা এবং ইয়াবা বিক্রির অভিযোগে সিলেট নগরের দাড়িয়াপাড়া এলাকার একটি বাসা থেকে ভুয়া স্ত্রীসহ পুলিশের এক উপ-পরিদর্শককে (এসআই) আটক করেছে র‌্যাব। শনিবার (২৬ জানুয়ারি) দিবাগত রাতে অভিযানের সময় ওই বাসা থেকে ১২ ও ১৩ বছর বয়সের দুই কিশোরীকে উদ্ধার করা হয়েছে।

আটক দুজন হচ্ছেন- নগরের কোতোয়ালী মডেল থানার মুন্সিপাড়া এলাকার মৃত আব্দুল রশিদের ছেলে রোকন উদ্দিন ভূঁইয়া (৪০) ও তার স্ত্রী পরিচয়ে থাকা নেত্রকোনা জেলার কালিয়াজুড়ির আটগাঁওয়ের মৃত মফিজুল মিয়ার মেয়ে রিমা বেগম (৩৫)। আটক রোকন আমর্ড পুলিশ ব্যাটালিয়ানের এসআই পদে কর্মরত।

র‌্যাব-০৯ এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. মনিরুজ্জামান জানান, "গোপন সংবাদের ভিত্তিতে দাড়িয়াপাড়া মেঘনা এ-২৬/১ এর বাসার নীচ তলার একটি ফ্ল্যাটে অভিযান চালায় র‌্যাব। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আটককৃত দুজন পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তবে আমাদের লোকেরা তাদের ধরে ফেলেন। পরে ওই বাসার একটি কক্ষ থেকে দুজন শিশু এবং ৬০ পিছ ইয়াবাও উদ্ধার করা হয়েছে"।

তিনি আরো জানান, আটককৃত রিমা এবং রোকন স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে ওই বাসায় থাকতেন। তারা কাজের প্রলোভন দেখিয়ে বিভিন্ন স্থান থেকে কিশোরী ও শিশুদের এনে জোরপূর্বক আটকে রেখে পতিতাবৃত্তিতে বাধ্য করাতেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানিয়েছেন। তাদের দুজনকে এসএমপির কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

About

Popular Links