Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

চাপা দিয়ে শিক্ষার্থীকে হত্যা, পালাতে গিয়ে আরেক শিশুর প্রাণ নিলো ভিক্টর বাস

রামপুরায় ভিক্টর ক্ল্যাসিকের একটি বাসের ধাক্কায় জাহিদ হাসান নামে এক বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু হয়েছে। বাসটি পালাতে গিয়ে হাতিরঝিল সড়কে আরও এক শিশুকে চাপা দেয়

আপডেট : ১৪ জুলাই ২০২৩, ১২:৪৪ পিএম

ঢাকার রামপুরায় ভিক্টর ক্ল্যাসিক বাসের ধাক্কায় জাহিদ হাসান (২৪) নামে এক বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনার পর বাসটি পালাতে গিয়ে হাতিরঝিল সড়কে ঢুকে আরও এক শিশুকে চাপা দেয়। ঘটনাস্থলেই শিশুটিরও মৃত্যু হয়।

বৃহস্পতিবার (১৩ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বাসটির চালকের সহকারীকে আটক করেছে পুলিশ। একই সঙ্গে বাসটি জব্দ করা হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ি ও হাতিরঝিল থানা পুলিশ ঢাকা ট্রিবিউনকে এসব তথ্য নিশ্চিত করেছে।

জাহিদ হাসানের বাড়ি মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার ভবেরচরে। ঢাকার ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকায় তিনি ভাড়া বাসায় থাকতেন। শিশুটির পরিচয় পাওয়া যায়নি।

নিহত জাহিদের বড় ভাই ইমরান হোসেন ঢাকা ট্রিবিউনকে বলেন, “জাহিদ চীনের একটি ইউনিভার্সিটিতে মেকানিক্যাল বিষয়ে বিএসসি ইঞ্জিনিয়ারিংয়ে পড়তেন। আগামী ২৫ আগস্ট তার চীনে ফেরার কথা ছিল। রামপুরা ব্রিজের কাছে রাস্তায় হাঁটার সময় পেছন থেকে ভিক্টর ক্ল্যাসিকের একটি যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দেয়, এতে সে গুরুতর আহত হয়। শঙ্কাজনক অবস্থায় ঢামেক হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জাহিদের মৃত্যুর বিষয়ে ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, “মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট হাতিরঝিল থানা পুলিশকে জানানো হয়েছে।”

শিশু মৃত্যুর বিষয়ে হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বলেন, “রামপুরা ব্রিজে বিশ্ববিদ্যালয় ছাত্রকে ধাক্কা দিয়ে ভিক্টর ক্ল্যাসিকের একটি বাস হাতিরঝিলের রাস্তায় ঢুকে পড়ে। দ্রুতগতিতে পালিয়ে যাওয়ার সময় বাসটি এক শিশুকেও চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই শিশুর মৃত্যু হয়।

তিনি আরও বলেন, “বাসটির চালক পালিয়ে গেছে। তার সহকারীকে আটক করা হয়েছে। একই সঙ্গে বাসটি জব্দ করা হয়েছে।”

About

Popular Links