Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

উচ্চ বেতনে চাকরির প্রলোভন দেখিয়ে যুবককে অপহরণ

অপহৃত যুবকের স্ত্রীর  কাছে মুক্তিপণ হিসেবে ১ লাখ ২০ হাজার টাকা দাবি করা হয়

আপডেট : ২৮ জানুয়ারি ২০১৯, ০২:১২ পিএম

রাজধানীর কেরানীগঞ্জে চাকরির প্রলোভন দেখিয়ে অপহরণ করা এক যুবককে পল্লবী থেকে উদ্ধার করা হয়েছে। সেই সাথে গ্রেফতার করা হয়েছে তিন অপহরণকারীকে।

মো. সাহেদ (৩২) নামে ওই যুবককে শনিবার (২৬ জানুয়ারি) বিকেলে অপহরণ করে দুর্বৃত্তরা। পরে অপহৃত যুবকের স্ত্রী ইয়াসমিন আক্তার মিলির কাছে মুক্তিপণ হিসেবে ১ লাখ ২০ হাজার টাকা দাবি করা হয়েছিল বলে ইউএনবি জানিয়েছে।

মিলি বিষয়টি পুলিশকে জানালে রবিবার গভীর রাতে পল্লবী থানার বেগুনটিলা বস্তি থেকে সাহেদকে উদ্ধার এবং তিন অপহরণকারী শ্যামল, জাবেদ ও শামসুকে গ্রেফতার করে পুলিশ।

সাহেদ জানান, তিনি শনির আখড়া এলাকায় সেলুনে চাকরি করেন। অপহরণকারীরা তাকে আরও ভালো বেতনে চাকরি দেয়ার কথা বলে নিয়ে যায় এবং অজ্ঞান করে মারধর করেন। পরে তার স্ত্রীর কাছে মুক্তিপণ দাবি করা হয়।

মিলি বলেন, "অপহরণকারীরা ফোন করে নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে আমার স্বামীর মুক্তির জন্য এক লাখ ২০ হাজার টাকা দাবি করলে আমি বিষয়টি থানা পুলিশকে জানাই।"

কেরানীগঞ্জ মডেল থানার উপপরিদর্শক মো. রফিক বলেন, "অভিযোগ পেয়ে আমরা তাৎক্ষণিক কাজ শুরু করি। পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় পল্লবী থেকে ওই ঐ যুবককে উদ্ধার এবং তিন অপহরণকারীকে আটক করি।"

About

Popular Links