Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

সন্তানরা শহরবাসী, গ্রামে ‘চার দিন ধরে’ পড়ে ছিল মায়ের লাশ

জয়পুরহাটের ক্ষেতলালের আলমপুর গ্রাম থেকে জোবাইদা খাতুন নামে এক অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষিকার দুর্গন্ধযুক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ

আপডেট : ০৩ আগস্ট ২০২৩, ১১:৪৮ এএম

জয়পুরহাটের ক্ষেতলালের আলমপুর গ্রাম থেকে জোবাইদা খাতুন (৬৬) নামে এক অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষিকার দুর্গন্ধযুক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এই স্কুলশিক্ষিকা গ্রামের বাড়িতে একাই বসবাস করতেন। তার সন্তানেরা শিক্ষক, তারা থাকেন শহরে।

বুধবার (২ আগস্ট) রাতে তার মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ ধারণা করছে, তিন থেকে চার দিন আগে জোবাইদা খাতুনের মৃত্যু হতে পারে। তবে এটি হত্যাকাণ্ড নাকি স্বাভাবিক মৃত্যু সেটি নিশ্চিত হতে পারেনি পুলিশ।

গ্রামবাসী ও পুলিশ সূত্রের বরাতে সংবাদমাধ্যম প্রথম আলো জানায়, জোবাইদা অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক জহুরুল ইসলামের স্ত্রী। দুদিন আগে থেকে এই স্কুলশিক্ষিকাকে মোবাইল ফোনে পাচ্ছিলেন না তার স্বজনেরা। পরে তারা বিষয়টি জোবাইদার প্রতিবেশীদের জানান। 

এরপর প্রতিবেশীরা জোবাইদার বাড়িতে গিয়ে পচা দুর্গন্ধ পান। তারা ঘরে গিয়ে চেয়ারে বসা জোবাইদার মরদেহ দেখে থানায় খবর দেন। পুলিশ রাতে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আধুনিক জেলা হাসপাতালে পাঠায়।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, তিন থেকে চার দিন আগে জোবাইদা খাতুনের মৃত্যু হতে পারে। তার মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়া যায়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

About

Popular Links