Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

মানিকগঞ্জে স্কুলছাত্রীকে গণধর্ষণ, সেনা সদস্যসহ গ্রেপ্তার ৪

শিবলয় থানার ওসি বলেন, গ্রেপ্তার ব্যক্তিদের আদালতে পাঠানো হয়েছে। ভুক্তভোগীকে মেডিকেল পরীক্ষার জন্য মানিকগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে

আপডেট : ০৮ আগস্ট ২০২৩, ০১:২৪ পিএম

মানিকগঞ্জের শিবালয়ে নবম শ্রেণির এক স্কুলছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা শিবালয় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করলে অভিযান চালিয়ে এক সেনা সদস্যসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- শিবালয় উপজেলার মহাদেবপুর ইউনিয়নের ফলসাটিয়া গ্রামের হাসান (২৭), সজীব হোসেন (২২), মোহাম্মদ রুবেল (২৫) ও মোহাম্মদ বিজয় মিয়া (২২)। এদের মধ্যে সজিব সেনাবাহিনীতে কর্মরত।

মঙ্গলবার (৮ আগস্ট) শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ নূর এ আলম ঢাকা ট্রিবিউনকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, গত ৬ আগস্ট ভুক্তভোগী স্কুলছাত্রী সকাল ১০টার দিকে স্কুলে যাচ্ছিল। পথিমধ্যে তার এক বন্ধুর সঙ্গে দেখা হয়। সেই বন্ধুর সঙ্গে কথা বলতে বলতে ভুক্তভোগী ও তার বন্ধু কাছেই আরেক বন্ধুর বাড়িতে যায়। সেখানে তাদের আরও দুই বন্ধু ছিল। সেখানে পৌঁছানোর পরপরই সেনা সদস্যের নেতৃত্বে চারজন আসেন। তারা জোর করে ভুক্তভোগীর চার বন্ধুকে বাড়ি থেকে বের করে দেন। পরে ঘরের দরজা বন্ধ করে স্কুলছাত্রীকে ধর্ষণ করেন।

পরে বিকেল পৌনে ৫টার দিকে ভয়ভীতি দেখিয়ে স্কুলছাত্রীকে ছেড়ে দেওয়া হয়। ভুক্তভোগী বাড়িতে পৌঁছে তার বাবাকে বিষয়টি জানালে তিনি থানায় মামলা করেন। এরপর পুলিশ অভিযান চালিয়ে ওই চারজনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার ব্যক্তিদের মধ্যে একজন সেনা সদস্য। পুলিশের পক্ষ থেকে তার ইউনিটকে অবহিত করা হয়েছে।

পুলিশ কর্মকর্তা শাহ নূর এ আলম বলেন, “গ্রেপ্তার ব্যক্তিদের আদালতে পাঠানো হয়েছে। ভুক্তভোগীকে মেডিকেল পরীক্ষার জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।”

About

Popular Links