Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

রাজধানীর মোতালিব প্লাজার বাথরুম থেকে দোকান কর্মচারীর মরদেহ উদ্ধার

নিহত দুলাল মোতালিব প্লাজার চতুর্থ তলার একটি মোবাইল পার্টসের দোকানে কাজ করতেন

আপডেট : ১১ আগস্ট ২০২৩, ০৯:৩২ পিএম

রাজধানীর মোতালিব প্লাজার চতুর্থ তলার একটি বাথরুম থেকে মো. দুলাল ভূঁইয়া (৫২) নামে এক দোকান কর্মচারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার বাড়ি  মুন্সিগঞ্জের সদর উপজেলার কাজী কসবা গ্রামে।

শুক্রবার (১১ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি স্ট্রোক করে মারা যেতে পারেন।

দোকান কর্মচারীর মৃত্যুর বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) বজলুর রহমান।

তিনি বলেন, “মরদেহ উদ্ধার করে দুপুরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন।”

এসআই আরও বলেন, “দুলাল মোতালিব প্লাজার চতুর্থ তলায় মশিউর রহমান ইরানের মোবাইল পার্টসের দোকানে কাজ করতেন। তিন দিন আগে মুন্সিগঞ্জ থেকে এসেছিলেন। দোকানটির মালিক সম্পর্কে তার মামাতো ভাই।”

তিনি আরও বলেন, “দোকানে কর্মরত থাকা অবস্থায় বৃহস্পতিবার বিকেলে তিনি বাথরুমে যান। পরিচ্ছন্নতাকর্মী জহুরা বেগম বাথরুম পরিষ্কার করতে গিয়ে ভেতর থেকে ছিটকিনি লাগানো দেখতে পান। আশপাশের লোকজনকে ডেকে ছিটকিনি ভেঙে ভেতরে প্রবেশ করে দুলাল ভূঁইয়াকে পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।”

পরিবারের বরাত দিয়ে এসআই আরও বলেন, “দুলালের ব্লাড প্রেশারের সমস্যা ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, স্ট্রোকজনিত কারণে তার মৃত্যু হতে পারে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।”

মৃতদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা আছে বলেও জানিয়েছেন তিনি।

About

Popular Links