Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

দিনাজপুরে কবরস্থান থেকে ১১টি কঙ্কাল উধাও

কবরের পাশে মানুষের পরিত্যক্ত কাপড়ও পাওয়া গেছে

আপডেট : ১২ আগস্ট ২০২৩, ০৫:৫২ পিএম

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার মোহনপুর ইউনিয়নের একটি কবরস্থান থেকে ১১টি কঙ্কাল চুরির ঘটনা ঘটেছে। কবরের পাশে মানুষের পরিত্যক্ত কাপড়ও পাওয়া গেছে। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

শুক্রবার (১১ আগস্ট) বিকেলে ঘটনাটি জানাজানি হলে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। দূর-দূরান্ত থেকে লোকজন আসছেন উন্মুক্ত কবরগুলো দেখতে।

জানা গেছে, শুক্রবার বিকেলে ইউনিয়নের তুলসীপুর কেন্দ্রীয় কবরস্থানে গরুর জন্য ঘাস কাটতে যান এক ব্যক্তি। তখন তিনি কয়েকটি কবর উন্মুক্ত দেখতে পান। তিনি স্থানীয় চেয়ারম্যানকে বিষয়টি জানান।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. শাহিনুর রহমান চৌধুরী বলেন, “কবরগুলো ছয় মাস থেকে এক বছরের পুরনো বলে আমরা ধারণা করছি। এছাড়া কবরের পাশে মানুষের পরিত্যক্ত কাপড়ও পাওয়া গেছে।”

এদিকে খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) মো. ফজলে এলাহি, অতিরিক্ত পুলিশ সুপার (বীরগঞ্জ সার্কেল) খোদাদাদ সুমন ও বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রাজ্জাক।

বীরগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খোদাদাদ সুমন অনলাইন সংবাদমাধ্যম বাংলা ট্রিবিউনকে বলেন, “ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বিষয়টি পুলিশ খতিয়ে দেখা হচ্ছে।”

About

Popular Links