Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

টাঙ্গাইলে প্রেমিকাকে ডেকে এনে বন্ধুকে সঙ্গে নিয়ে ধর্ষণ

বিয়ের কথা বলে ডেকে আনা হয় তাকে

আপডেট : ১৮ আগস্ট ২০২৩, ০২:৫৩ পিএম

প্রেমিকাকে এলাকায় ডেকে এনে বন্ধুকে সঙ্গে গণধর্ষণের অভিযোগ উঠেছে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার মোহাম্মদ আলী নামে এক তরুণের বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে থানায় মামলা করেছেন।

নির্যাতনের শিকার তরুণীকে (২০) বুধবার (১৬ আগস্ট) দুপুরে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। একই দিনে ঘটনার অন্যতম অভিযুক্ত (ভুক্তভোগীর প্রেমিকের বন্ধু) সোহেল রানাকে (৩০) গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ। তার বাড়ি উপজেলার ফটিকজানী গ্রামে। 

সোমবার উপজেলার এলেঙ্গা পৌলী এলাকায় একটি পরিত্যক্ত ঘরে ওই তরুণীকে ধর্ষণ করা হয় বলে মামলা সূত্রে জানা গেছে।

সূত্র জানায়, ভুক্তভোগী তরুণীর বাড়ি টাঙ্গাইল সদর উপজেলায়। তার সঙ্গে কালিহাতী উপজেলার মহেলা গ্রামের মোহাম্মদ আলীর (২৫) মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের কথা বলে সে সোমবার দুপুরে ওই তরুণীকে তার এলাকায় ডেকে আনে। ওই তরুণী কথামতো এলাকায় এলে তাকে নিয়ে উপজেলার পৌলী এলাকায় নিয়ে যায় মোহাম্মদ আলী। সেখানকার একটি পরিত্যক্ত ঘরে নিয়ে তাকে ধর্ষণ করা হয়। সেখানে মোহাম্মদ আলীর বন্ধু সোহেলও তাকে ধর্ষণ করে।

ঘটনার পর অভিযুক্তরা ওই তরুণীকে ফেলে চলে যায়। স্থানীয়রা ভুক্তভোগীর অস্বাভাবিক আচরণ দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কালিহাতী থানার উপপরিদর্শক (এসআই) মো. সাজ্জাদ বলেন,  ওই তরুণীর বাবা থানায় এসে মঙ্গলবার রাতে মোহাম্মদ আলী ও  সোহেলকে আসামি করে মামলা করেছেন। অভিযান চালিয়ে সোহেলকে গ্রেপ্তার করা হয়। প্রধান আসামি মোহাম্মদ আলীকে গ্রেপ্তারের অভিযান চলছে।

About

Popular Links