Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

চট্টগ্রামে ফ্লাইওভারে ট্রাকচাপায় ছাত্রলীগ নেতা-কলেজছাত্রীর মৃত্যু

সোমবার রাত সাড়ে ১০টার দিকে আক্তারুজ্জামান চৌধুরী ফ্লাইওভারের জিইসি অংশে এ দুর্ঘটনা ঘটে। ছাত্রলীগ নেতা ও কলেজছাত্রী একই মোটরসাইকেলে ছিলেন

আপডেট : ২২ আগস্ট ২০২৩, ১০:৫৫ এএম

চট্টগ্রামের আক্তারুজ্জামান চৌধুরী ফ্লাইওভারে ট্রাকচাপায় এক ছাত্রলীগ নেতা ও তার সঙ্গে থাকা এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে।

সোমবার (২১ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে খুলশী থানার জিইসি অংশে এ দুর্ঘটনা ঘটে। তাদের উদ্ধার করে স্থানীয় এক বাসিন্দা চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেন। সেখানে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক দুইজনকেই মৃত ঘোষণা করেন।

নিহত ব্যক্তিরা হলেন- নগরীর সদরঘাট থানার পূর্ব মাদারবাড়ি এলাকার মো. আল ইমরান ইপ্তি (২৩); তিনি চট্টগ্রাম সিটি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য। অপরজন কক্সবাজার জেলার চকরিয়া থানার গোয়াখালি এলাকার নাহিদা সুলতানা (২১); তিনিও সিটি কলেজের ছাত্রী।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক নূরুল আলম আশিক সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

চমেক হাসপাতালে দুজনকে নিয়ে যান মো. শফিউল ইসলাম নামের এক ব্যক্তি। তিনি অনলাইন সংবাদমাধ্যম বাংলা ট্রিবিউনকে বলেন, “ফ্লাইওভারের ওপর একটি ট্রাক তাদের মোটরসাইকেলকে চাপা দিয়ে পালিয়ে যায়। আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে এলে জরুরি বিভাগের চিকিৎসক দুই জনকে মৃত ঘোষণা করেন।”

About

Popular Links