Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

বিয়ের চার দিনের মাথায় স্বামীকে বালিশচাপা দিয়ে হত্যা

অভিযুক্ত নারী একেকবার একেক কথা বলছেন বলে জানিয়েছে পুলিশ

 

আপডেট : ২৯ আগস্ট ২০২৩, ০৩:৪৩ পিএম

রাজশাহীর বাগমারায় বিয়ের চার দিনের মাথায় স্বামীকে বালিশচাপা দিয়ে হত্যার অভিযোগ উঠেছে এক নারীর বিরুদ্ধে।

সোমবার (১৮ আগস্ট) দিবাগত রাতে উপজেলার বাসুপাড়া ইউনিয়নের সাইপাড়া গ্রামে ঘটনাটি ঘটে। পুলিশ অভিযুক্ত নারীকে গ্রেপ্তার করেছে। বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ঢাকা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত আবদুর রাজ্জাক (৩১) পেশায় নির্মাণ শ্রমিক ছিলেন। স্থানীয়রা জানান, আগের স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয় রাজ্জাকের। ২৫ আগস্ট মোহনপুর উপজেলার ধুরইল গ্রামের শাপলা খাতুনের (১৮) সঙ্গে তার বিয়ে হয়। শাপলারও এটি দ্বিতীয় বিয়ে ছিল।

ওসি আমিনুল বলেন, “রাতে স্বামীকে বালিশচাপা দিয়ে হত্যার পর ঘরেই ছিলেন শাপলা। সকালে পরিবারের সদস্যরা হত্যাকাণ্ডের বিষয়টি বুঝতে পেরে পুলিশে খবর দেন। এরপর পুলিশ গিয়ে শাপলাকে গ্রেপ্তার করে।”

তিনি আরও বলেন, “শাপলা একেকবার একেক রকম কথা বলছেন।”

“কখনও বলছেন, তারা একে অন্যকে বালিশচাপা দিয়ে খেলতেন। এতে রাজ্জাকের মৃত্যু হয়েছে। আবার কখনও বলছেন, তার স্বামী শারীরিকভাবে অক্ষম ছিলেন। এ কারণে রেগে স্বামীকে বালিশচাপা দিয়েছেন।”

ওসি আমিনুল ইসলাম জানান, “শারীরিক অক্ষমতার কারণেই শাপলা তার স্বামীকে খুন করেছেন বলে ধারণা করা হচ্ছে। কারণ, এই একই কারণে আগের স্ত্রীর সঙ্গে রাজ্জাকের ছাড়াছাড়ি হয়ে যায়।”

মামলার তদন্ত কর্মকর্তা বাগমারা থানার উপপরিদর্শক (এসআই) সুব্রত দাস জানান, “মঙ্গলবার সকালে রাজ্জাকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মঙ্গলবার দুপুরে শাপলাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।”

About

Popular Links