Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

চীনে নিয়ে যাওয়ার কথা বলে কলেজছাত্রীকে ধর্ষণ, চীনা নাগরিক গ্রেপ্তার

কলেজছাত্রীর অভিযোগ, তাকে চীনে নিয়ে যাওয়ার কথা বলে আটকে রেখে ধর্ষণ করা হয়েছে

আপডেট : ২৯ আগস্ট ২০২৩, ০৩:৫৯ পিএম

চীনে নিয়ে যাওয়ার কথা বলে টানা দুই দিন কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক চীনা নাগরিককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার এক সহযোগীকেও গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার (২৯ আগস্ট) ভুক্তভোগী কলেজছাত্রীর অভিযোগের পরিপ্রেক্ষিতে তাদের গ্রেপ্তার করে ডিএমপির উত্তরা পশ্চিম থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মাসুম আলম। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে অনলাইন সংবাদমাধ্যম বাংলা ট্রিবিউন।

মুহাম্মদ মাসুম আলম বলেন, “প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা মিলেছে। রবিবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার চীনা নাগরিকের নাম জি সেন (৫৮) এবং তার সহযোগী হীরা চাকমা (২৫)।”

পুলিশ জানায়, ভুক্তভোগী ছাত্রী একটি সরকারি কলেজের উচ্চমাধ্যমিকে প্রথম বর্ষে পড়েন। পাশাপাশি বেসরকারি একটি প্রতিষ্ঠানে খণ্ডকালীন কাজ করেন। গ্রেপ্তার চীনা নাগরিক জি সেনের সহযোগী হীরা চাকমার সঙ্গে ফেসবুকের মাধ্যমে তার পরিচয় হয়। তাকে চীনে নিয়ে যাওয়ার কথা বলেছিল হীরা চাকমা। ফাঁদে ফেলে ছাত্রীকে শুক্রবার রাতে জি সেনের উত্তরার ১৪ নম্বর সেক্টরের বাসায় নিয়ে যায় হীরা চাকমা। সেখানে ছাত্রীকে ধর্ষণ করে জি সেন। ওই ছাত্রী বাসা থেকে চলে যেতে চাইলে জি সেনের সঙ্গে বিয়ের কথা বলা হয়। পরদিন একই কথা বলে আবার ধর্ষণ করা হয় তাকে।

ওসি বলেন, “কলেজছাত্রীর অভিযোগ, তাকে চীনে নিয়ে যাওয়ার কথা বলে আটকে রেখে ধর্ষণ করেছে। শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ওই ছাত্রীর শারীরিক পরীক্ষা করা হয়েছে। এখন ছাত্রীটি পরিবারের হেফাজতে রয়েছে।”

About

Popular Links