Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

১৪ লাখ টাকার মালামালসহ চুরি হওয়া টিসিবির ট্রাকে মিললো লাশ

পণ্যসহ ট্রাক চুরির মামলায় চালককে ইতোমধ্যে গ্রেপ্তার করা হয়েছে। সহকারীকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে

আপডেট : ১০ সেপ্টেম্বর ২০২৩, ১২:০৬ পিএম

টিসিবির ১৪ লাখ টাকার মালামালসহ চুরি হওয়া একটি ট্রাকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ পাওয়া গেছে। ট্রাকের ভেতর থেকে লাশটি উদ্ধার করেছে পুলিশ। তবে লাশ উদ্ধারের সময় ট্রাকে কোনও মালামাল ছিল না।

শনিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে রাজশাহীর হযরত শাহমখদুম বিমানবন্দর এলাকার সড়কের পাশে ট্রাকটি পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়। লাশটি ট্রাকের ভেতর কাঁথা দিয়ে ঢাকা ছিল।

এদিকে, ট্রাকটি চুরি হওয়ার পর ৮ সেপ্টেম্বর নাটোর সদর থানায় একটি মামলা দায়ের করেন রাজশাহীর নাবিল গ্রুপের প্রশাসনিক কর্মকর্তা মাসুদ রানা। মামলায় গাড়ির চালক ও সহযোগীকে আসামি করা হয়েছে। ইতোমধ্যে চালককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মামলার এজাহারে বলা হয়, রাজশাহী থেকে টিসিবির ১৪ লাখ টাকার পণ্য নিয়ে ট্রাকটি গত বৃহস্পতিবার রাতে কুমিল্লার উদ্দেশে রওনা হয়। ট্রাকের চালকের বাড়ি নাটোরে। কুমিল্লা যাওয়ার পথে বৃহস্পতিবার রাতে নাটোরের কান্দিভিটা এলাকায় ট্রাকটি রেখে চালক ও সহকারী বাড়ি চলে যান। সকালে এসে চালক ট্রাকটি পাননি বলে নাবিল গ্রুপকে জানান। ট্রাক চুরির সন্দেহে এই মামলায় চালক-সহকারীকে আসামি করা হয়।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ ঢাকা ট্রিবিউনকে বলেন, “শাহমখদুম বিমানবন্দর এলাকার সড়কের পাশে ট্রাকটি পাওয়া গেছে বলে জানিয়েছে সেখানকার পুলিশ। পরে এখান থেকে পুলিশ পাঠানো হয়েছে। পণ্যসহ ট্রাক চুরির মামলায় চালককে ইতোমধ্যে গ্রেপ্তার করা হয়েছে। সহকারীকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে। কীভাবে ট্রাকটি সেখানে গেলো, কার লাশ এটি, তা নিয়ে তদন্ত চলছে।”

রাজশাহী নগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জামিরুল ইসলাম বলেন, “লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে এয়ারপোর্ট থানা এবং নাটোর সদর থানা পুলিশ।”

About

Popular Links