Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

কাদের: বিএনপি বিদেশি বন্ধু ও দেশের মানুষের আস্থা হারিয়েছে

"একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য বিএনপি দেশে-বিদেশে চিঠি দিয়েও চরমভাবে ব্যর্থ হয়েছে"

আপডেট : ০২ ফেব্রুয়ারি ২০১৯, ০৪:৪৬ পিএম

বিএনপি দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে একদিকে যেমন বিদেশি বন্ধু হারিয়েছে তেমনি দেশের মানুষের আস্থা খুইয়েছে বলে দাবি করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি আরও দাবি করেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য বিএনপি দেশে-বিদেশে চিঠি দিয়েও চরমভাবে ব্যর্থ হয়েছে।

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ওপর নির্মিত কাঁচপুর দ্বিতীয় সেতুর নির্মাণ কাজের অগ্রগতি শনিবার পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাদের বলেন, নির্বাচন ছাড়া কোনো রাজনৈতিক দলের স্বাভাবিক অস্তিত্ব থাকে না। উপজেলা নির্বাচনে বিএনপি অংশ নেবে কিনা সেটা তাদের নিজস্ব ব্যাপার।

উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের কোনো বিদ্রোহী প্রার্থী থাকবে না জানিয়ে তিনি বলেন, "গত সংসদ নির্বাচনে আওয়ামী লীগের ১৭ বিদ্রোহী প্রার্থীর মধ্যে শেষ পর্যন্ত দুজন ছিলেন। একটি বড় দলের জন্য এটা কিছু না"।

মন্ত্রী জানান, কাঁচপুর দ্বিতীয় সেতুর নির্মাণ কাজ প্রায় শতভাগ সম্পন্ন হয়েছে। এছাড়া মেঘনা ও গোমতী সেতুর ৮৫ শতাংশ কাজ শেষ হয়েছে।

আগামী মার্চের যে কোনো সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাঁচপুর সেতু উদ্বোধন করবেন। অপর দুটি সেতু জুন-জুলাই মাসে উদ্বোধনের সম্ভাবনা রয়েছে, যোগ করেন কাদের।

About

Popular Links