Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

সুবর্ণচরে এবার গণধর্ষণের শিকার স্কুলছাত্রী

নির্যাতনের শিকার কিশোরীকে শনিবার দুপুরে নোয়াখালী জেনারেল হাসপাতালে মেডিক্যাল পরীক্ষা করানো হয়েছে

আপডেট : ০২ ফেব্রুয়ারি ২০১৯, ১০:৪৬ পিএম

নোয়াখালীর সুবর্ণচরে গৃহবধুর ধর্ষণ ঘটনার রেশ কাটতে না কাটতেই আবারও উপজেলার পূর্বচরবাটা ইউনিয়নের দক্ষিণ চরমজিদ গ্রামে ৬ষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীকে (১৩) গণধর্ষণের খবর পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ২ জনকে গ্রেফতার করা হয়েছে। 

শুক্রবার (১ ফেব্রুয়ারি) রাতে ওই কিশোরীর বড় ভাই ২ জনকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এর আগে, বৃহস্পতিবার রাতে দক্ষিণ চরমজিদ গ্রামের মো. শাহজাহানের বাড়ির পাশে এ ধর্ষণের ঘটনাটি ঘটে। 

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার পূর্বচরবাটা ইউনিয়নের দক্ষিণ চরমজিদ গ্রামের তৈয়ব মিয়ার ছেলে ইসরাফিল আজাদ স্বপন (২৩) ও একই ইউনিয়নের চাঁন মিয়ার ছেলে নিজাম (২২)।

 নির্যাতিতার বড় ভাই ঢাকা ট্রিবিউনকে জানান, বৃহস্পতিবার দুপুরে হাতিয়া যাওয়ার সময় মা'কে এগিয়ে দিতে বাড়ি থেকে বুড়ার দোকান এলাকা পর্যন্ত যায় তার বোন। বাড়ি ফেরার পথে স্থানীয় সিএনজি অটোরিকশার চালক স্বপন বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে তাকে গাড়িতে উঠায়। এরপর অটো অটোরিকশায় করে বিভিন্ন জায়গায় ঘুরিয়ে রাত ৯টার দিকে দক্ষিণ চরমজিদ গ্রামের বাঙ্গালী স্কুলের পিছনে মো. শাহজাহানের বাড়ির নির্জন বাগানে নিয়ে যাওয়া হয়। আগে থেকেই সেখানে থাকা নিজাম ও সে মিলে ওই কিশোরীকে ধর্ষণ করে। 

রাতভর নির্যাতনের পর শুক্রবার সকালে বাড়িতে ফিরে স্বজনদেরকে বিষয়টি জানায় ওই কিশোরী। পরে তার বড় ভাই শুক্রবার রাতে স্বপন ও নিজামকে আসামি করে চরজব্বর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

 চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ইব্রাহিম খলিল শনিবার (২ ফেব্রুয়ারি) ঢাকা ট্রিবিউনকে জানান, ধর্ষণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে ২জনকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে আদালতে হাজির করা হলে বিজ্ঞ আদালত জেল হাজতে পাঠান। 

নির্যাতনের শিকার কিশোরীকে শনিবার দুপুরে নোয়াখালী জেনারেল হাসপাতালে মেডিক্যাল পরীক্ষা করানো হয়েছে বলেও জানান তিনি।

About

Popular Links