Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

‘আল্লাহ প্রত্যেক মানুষকে দায়িত্ব দেন, শেষ না হওয়া পর্যন্ত তাকে রক্ষা করেন’

নির্বাচনকে সামনে রেখে ষড়যন্ত্র নিয়ে উদ্বিগ্ন হওয়ার কিছু নেই বলেও উল্লেখ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আপডেট : ১১ অক্টোবর ২০২৩, ০৩:৫২ পিএম

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র নিয়ে উদ্বিগ্ন না হওয়ার জন্য জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ।

তিনি বলেন, “পরবর্তী নির্বাচন আসন্ন। জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র চলছে। কিন্তু আমাদের উদ্বিগ্ন হওয়ার কিছু নেই, কারণ জনগণ সবসময় তাদের ভোট নিয়ে আমাদের পাশে দাঁড়িয়েছে।”

বুধবার (১১ অক্টোবর) গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় উপজেলা আওয়ামী লীগ, সহযোগী ও বন্ধুত্বপূর্ণ সংগঠন, স্থানীয় জনপ্রতিনিধি ও নাগরিকদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির ভাষণে এসব কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ।

তার ওপর বেশ কয়েকবার প্রাণনাশের চেষ্টা করা হয়েছে উল্লেখ করে শেখ হাসিনা বলেন, “আল্লাহ প্রত্যেক ব্যক্তিকে দায়িত্ব দিয়েছেন এবং কাজ শেষ না হওয়া পর্যন্ত তাকে রক্ষা করেন। আল্লাহর ইচ্ছায় আমার দলের নেতা-কর্মীরা আমাকে বাঁচানোর জন্য মাঠে আছেন। আমার ওপর হামলা হলেই আমার দলের লোকজন আমাকে রক্ষা করে।”

২০০৪ সালের ২১ আগস্ট আওয়ামী লীগের সমাবেশে গ্রেনেড হামলায় ২২ জন নিহত হওয়ার প্রসঙ্গ উল্লেখ করে তিনি বলেন, “নেতা-কর্মীরা জীবন দিয়ে তাকে মানবঢাল তৈরি করে বাঁচিয়েছিল।”

তিনি আরও বলেন, “এটাই সবচেয়ে বড় ব্যাপার যে আমি জনগণের সেবা করার সুযোগ পেয়েছি।”

শেখ হাসিনা বলেন, “সরকার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নকে বাস্তবায়িত করে জনগণের ভাগ্য পরিবর্তন করে তাদের উন্নত জীবন দিতে কাজ করে যাচ্ছে। আমি জনগণের কল্যাণের জন্য যথাসাধ্য চেষ্টা করে যাচ্ছি।”

তিনি টুঙ্গিপাড়া-কোটালীপাড়া আসনের জনগণকে ধন্যবাদ জানিয়ে বলেন, “সারা দেশের কল্যাণের কথা চিন্তা করে পর্যাপ্ত সময় দিতে না পারলেও বারবার ভোটের মাধ্যমে আমাকে নির্বাচিত করেছেন।”

About

Popular Links