Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

নরসিংদীতে সিগারেট চাওয়া নিয়ে দ্বন্দ্বে তরুণকে কুপিয়ে হত্যা

দুজনের মধ্যে প্রথমে কথা কাটাকাটি ও পরে হাতাহাতি হয়

আপডেট : ২০ অক্টোবর ২০২৩, ০৯:২৭ পিএম

নরসিংদীর শিবপুরে সিগারেট চাওয়া নিয়ে দ্বন্দ্বে এক তরুণকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (২০ অক্টোবর) দুপুরে উপজেলার মাছিমপুর ইউনিয়নের চৌঘরিয়া পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত কাজী মুঈন (২৮) ওই গ্রামের বাসিন্দা।

মুইনের বাবা হানিফ জানান, শুক্রবার ১১টার দিকে স্থানীয় শাহবুদ্দিন বাজার থেকে ছোট মেয়েকে নিয়ে ফিরছিলেন মুইন। পথে একই গ্রামের নাছির উদ্দিনের ছেলে বেলায়েত হোসেন (৩২)  সিগারেটের জন্য মুইনের পকেটে হাত দেয়। এ নিয়ে দুজনের মধ্যে প্রথমে কথা কাটাকাটি ও পরে হাতাহাতি হয়। তাৎক্ষণিক ঘটনাটি স্থানীয় লোকজন মিটমাট করে দেন। পরে বেলায়েত তার সহযোগীদের নিয়ে মুঈনের ঘরে ঢুকে তাকে মারপিট করে পালিয়ে যান। তৃতীয় দফায় দুপুর দেড়টার দিকে বেলায়েত ফের বাড়িতে গিয়ে মুঈনকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যান।

তিনি বলেন, “ঘটনার সময় মুঈনের চিৎকার শুনে তার মা গিয়ে রক্তাক্ত অবস্থায় ঘরের বারান্দায় পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠায়।”

এ ব্যাপারে শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার বলেন, “ঘটনাস্থলে আপনারা যা দেখেছেন, আমিও তা দেখেছি।”

নরসিংদীর সহকারী পুলিশ সুপার (শিবপুর-সার্কেল) মেজবাহ উদ্দিন বলেন, “হত্যায় জড়িত ব্যক্তিকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।”

About

Popular Links