Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

সাভারে দাঁড়িয়ে থাকা দূরপাল্লার বাসে আগুন

এ ঘটনায় কেউ হতাহত হয়নি

আপডেট : ০১ নভেম্বর ২০২৩, ০৩:৫২ পিএম

বিএনপি-জামায়াতের ডাকা ৭২ ঘণ্টা অবরোধের দ্বিতীয় দিনে ঢাকার সাভারে দাঁড়িয়ে থাকা দূরপাল্লার একটি বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।

বুধবার (১ নভেম্বর) সকালে ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়ারপুর মধুমতী মডেল টাউনের সামনে ঢাকাগামী লেনে এ ঘটনা ঘটে। সড়কের পাশে দাঁড়িয়ে থাকা রিমি পরিবহনের বাসটিতে দুর্বৃত্তদের ছোড়া পেট্রোল বোমা থেকে আগুন লাগে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. নুরুল ইসলাম ঢাকা ট্রিবিউনকে বলেন, “সকাল ৬টা ১৫ মিনিটের দিকে বাসটিতে আগুন লাগার খবর পাই। আমাদের তিনটি ইউনিট দ্রুত সেখানে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। বাসটি ঢাকা- গাইবান্ধা রুটে চলাচল করত। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।” 

আগুনের সূত্রপাতের বিষয়ে তিনি বলেন, “আমরা স্থানীয়দের কাছে জানতে পেরেছি ১০ থেকে ১২ জন লোক সকালে পেট্রোল বোমা মেরে পালিয়ে যায়।” 

শনিবারের মহাসমাবেশ পণ্ড এবং সেখানে পুলিশি হামলার প্রতিবাদে রবিবার সারাদেশে বিএনপির ডাকা সকাল-সন্ধ্যার হরতাল পালিত হয়। এরপর রবিবার সন্ধ্যায় এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ঘোষণা করেন, ৩১ অক্টোবর  থেকে ২ নভেম্বর পর্যন্ত টানা অবরোধ পালন করবে বিএনপি ও এর শরিক গণতন্ত্র মঞ্চ।

About

Popular Links