Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

কাওলায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে সিভিল অ্যাভিয়েশনের গাড়িচালক নিহত

কাওলা রেললাইনের পাশে কয়েকজন ছিনতাইকারী তার পথরোধ করে

আপডেট : ১৩ নভেম্বর ২০২৩, ১১:৪৯ পিএম

রাজধানীর বিমানবন্দর কাওলা এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে মো. আরমান আলী (২৬) নামে সিভিল অ্যাভিয়েশনের এক গাড়িচালক নিহত হয়েছেন। তিনি সিভিল অ্যাভিয়েশন মেস কোয়ার্টারে থাকতেন।

সোমবার (১৩ নভেম্বর) সন্ধ্যায় কর্মস্থল থেকে বাসায় ফেরার সময় তাকে ছুরিকাঘাত করা হয়। এরপর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি বলেন, “মৃতদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবহিত করা হয়েছে।”

সহকর্মী জাহিদুল ইসলাম বলেন, “নিহত আরমান আলী ২০২২ সালে চাকরিতে যোগদান করেন। বিকেলে কাজ শেষ করে বাসায় ফিরছিলেন। কাওলা রেললাইনের পাশে কয়েকজন ছিনতাইকারী তার পথরোধ করে। তখন তার সঙ্গে থাকা অ্যান্ড্রয়েড মোবাইলটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। সেখানে ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে ছিনতাইকারীরা তার পেটে ও পাছায় ছুরিকাঘাত করে।”

তিনি আরও বলেন, “আহত অবস্থায় তিনি নিজেই স্থানীয় আর রাহা হাসপাতালে যান। সংবাদ শুনে আমরা ওই হাসপাতালে যাই। সেখান থেকে তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে আমরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি।”

এক ভাই এক বোনের মধ্যে ছোট ছিলেন আরমান আলী।

About

Popular Links