Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

মেট্রোরেলের ছবি নিয়ে প্রতিযোগিতা, বিজয়ীরা পাবেন ‘র‌্যাপিড পাস’

বিজয়ীরা পাবেন সব পরিবহনে ব্যবহার উপযোগী র‌্যাপিড পাস

আপডেট : ১৯ নভেম্বর ২০২৩, ০৩:০৩ পিএম

অনেকেই ভালো লাগার জায়গা থেকে নিজের মত করে মেট্রোরেলের ছবি তুলে থাকেন। তাদের তোলা মেট্রোলের ছবি নিয়ে এবার আয়োজন করা হয়েছে প্রতিযোগিতার। যেখানে বিজয়ীরা পাবেন সব পরিবহনে ব্যবহার উপযোগী র‌্যাপিড পাস।

রবিবার (১৯ নভেম্বর) গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন মেট্রোরেলের ফেসবুক ভিত্তিক গ্রুপ “মেট্রোরেল প্যাসেঞ্জার্স কমিউনিটি-ঢাকা”-এর প্রতিষ্ঠাতা অ্যাডমিন মো. নাঈম ইসলাম সোহাগ।

তিনি জানান, ঢাকা ট্রান্সপোর্ট কো-অর্ডিনেশন অথরিটির (ডিটিসিএ) সহযোগিতায় এ ছবি প্রতিযোগিতার আয়োজন করেছে “মেট্রোরেল প্যাসেঞ্জার্স কমিউনিটি-ঢাকা”। প্রতিযোগিতা চলবে আগামী ২০-৩০ নভেম্বর পর্যন্ত।

এ বিষয়ে মো. নাঈম ইসলাম সোহাগ অনলাইন সংবাদমাধ্যম ঢাকা পোস্টকে বলেছেন, “সবার সামনে মেট্রোরেলকে উপস্থাপন করা, ব্যবহারে উদ্বুদ্ধকরা ও এর ব্যাপক প্রচারের স্বার্থেই এই ফটোগ্রাফি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। প্রতিযোগিতা চলাকালীন সময়ে অংশগ্রহণকারীরা নিজেদের তোলা ছবি আমাদের গ্রুপে পোস্ট করতে পারবেন। সেখান থেকে প্রাথমিক বাছাই করে প্রতিযোগীদের সঙ্গে যোগাযোগ করা হবে। বিচারকমন্ডলী বিশ্লেষণ করে তিনজন বিজয়ীকে তুলে আনবেন। তাদের জন্য পুরষ্কার হিসেবে থাকবে র‌্যাপিড পাসসহ নানা কিছু।”

About

Popular Links