Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

ক্রিকেট খেলার সময় বাগ্বিতণ্ডা, ব্রাহ্মণবাড়িয়ায় একজনকে ব্যাট দিয়ে পিটিয়ে হত্যা

বাঞ্ছারামপুর উপজেলার ছলিমাবাদ ইউনিয়নের আশ্রাফবাদ মাদ্রাসা মাঠে এই ঘটনা ঘটে

আপডেট : ২২ নভেম্বর ২০২৩, ১১:৩৫ এএম

ব্রাহ্মণবাড়িয়ায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে জসিম মিয়া (২২) নামে একজনকে ব্যাট দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২১ নভেম্বর) সন্ধ্যায় বাঞ্ছারামপুর উপজেলার ছলিমাবাদ ইউনিয়নের আশ্রাফবাদ মাদ্রাসা মাঠে এই ঘটনা ঘটে।

নিহত জসিম মিয়া উপজেলার আশ্রাফবাদ গ্রামের শিরন মিয়ার ছেলে। তার দুই বছর বয়সী একটি ছেলে রয়েছে। কয়েকদিন পর বিদেশে যাওয়ার কথা ছিল।

পুলিশ ও এলাকাবাসীর বরাতে অনলাইন সংবাদমাধ্যম বাংলা ট্রিবিউন জানিয়েছে, বাঞ্ছারামপুর উপজেলার ছলিমাবাদ ইউনিয়নের আশ্রাফবাদ মাদ্রাসা মাঠে আশ্রাফবাদ গ্রামের শিরন মিয়ার ছেলে জসিম, একই গ্রামের রওশন মিয়ার ছেলে ইমন মিয়াসহ কয়েকজন ক্রিকেট খেলছিলেন। এ সময় জসিম ও ইমনের মধ্যে বাগ্বিতণ্ডা হয়। একপর্যায়ে ইমন তার হাতে থাকা ক্রিকেট ব্যাট দিয়ে জসিমকে এলোপাতাড়ি পেটাতে শুরু করে। গুরুতর আহত অবস্থায় এলাকাবাসী জসিমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের বড় ভাই মোহাম্মদ আলী বলেন, “ক্রিকেট খেলার সময় হঠাৎ ইমন আমার ভাইকে ক্রিকেট ব্যাট দিয়ে পেটাতে থাকে। সে গুরুতর আহত হলে হাসপাতালে আনার পর ডাক্তার বলেছে, আমার ভাই মারা গেছে। আমি এর কঠিন বিচার চাই।”

বাঞ্ছারামপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম বলেন, “মাঠে ৮ ওভার করে ক্রিকেট খেলা চলছিল। বল করাকে কেন্দ্র করে দুই জনের মধ্যে বাগ্বিতণ্ডা হয়। একপর্যায়ে ইমন ক্রিকেট ব্যাট দিয়ে জসিমকে পেটায়। হাসপাতালে আনার পর জসিম মারা যায়। এখন পর্যন্ত পরিবারের পক্ষ থেকে অভিযোগ পাইনি। তবে ঘাতককে ধরার জন্য আমরা অভিযান শুরু করেছি। আশা করছি দ্রুত সময়ের মধ্যে তাকে আটক করা সম্ভব হবে।”

About

Popular Links