Saturday, May 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

রাজশাহী আদালত চত্বরে পুলিশের গাড়িতে ককটেল হামলা

  • হামলা চালিয়েই দুর্বৃত্তরা মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়
  • অবরোধের সমর্থনে এ ঘটনা ঘটানো হয়েছে বলে ধারণা পুলিশের
আপডেট : ২৯ নভেম্বর ২০২৩, ০৪:৫৯ পিএম

রাজশাহী আদালত চত্বরে পুলিশের গাড়ি লক্ষ্য করে ককটেল বোমা হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী।

বুধবার (২৯ নভেম্বর) বেলা সোয়া ১১টার দিকে রাজশাহী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত চত্বরে এ ঘটনা ঘটে। এতে এক পরিচ্ছন্নতাকর্মী সামান্য আহত হন।

রাজশাহী নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল হক জানান, আদালতের সীমানা প্রাচীরের বাইরে থেকে দুর্বৃত্তরা পুলিশের গাড়ি লক্ষ্য করে একটি ককটেল বোমা ছোড়ে। বোমাটি পুলিশের গাড়ির পাশে বিস্ফোরিত হয়। এতে পুলিশের কেউ আহত না হলেও একজন পরিচ্ছন্নতাকর্মী সামান্য আহত হন। তাকে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হয়।

ওসি আরও জানান, ককটেল হামলা চালিয়েই দুর্বৃত্তরা মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। তাই কাউকে আটক করা যায়নি। অবরোধের সমর্থনে এই হামলা চালানো হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় থানায় মামলা হবে। দুর্বৃত্তদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

এছাড়া, এদিন রাজশাহী রেলগেট এলাকায় একটি অটোরিকশায় ছোড়া ককটেল বোমায় চালক গুরুতর আহত হন। তার চোখ ও পেটে মারাত্মক জখম হয়। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় হাতেনাতে শাহাদত, টিটু ও মনিরুল ইসলাম নামের তিনজনকে গণধোলাই দিয়ে পুলিশে হস্তান্তর করে স্থানীয়রা।

About

Popular Links