Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

ফার্মগেটে ককটেল বিস্ফোরণে দুইজন আহত, আটক ১

আহত একজনের ডান হাতে ও কপালে স্প্রিন্টার লেগেছে; আরেকজনের লেগেছে ডান হাতে ও বুকে

আপডেট : ০৩ ডিসেম্বর ২০২৩, ১২:০৩ এএম

ঢাকার ফার্মগেটে দুর্বৃত্তদের ছোড়া ককটেলে দুই মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে ফার্মভিউ সুপার মার্কেটের সামনের এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক ইমদাদুল হক খান (৫৬) ও তার ভাতিজা সামিট ওয়েল অ্যান্ড শিপিংয়ের ব্যবস্থাপক নাজমুস শাহাদাত (৩৫ )। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আটকের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

আহত নাজমুস সাদাত জানান, তিনি ও তার চাচা মোটরসাইকেলে করে কারওয়ান বাজার থেকে মোহাম্মদপুরে নিজের বাসায় যাচ্ছিলেন। মোটরসাইকেলটি ফার্মগেট মোড়ে পৌঁছালে হঠাৎ করে দুর্বৃত্তরা ককটেল ছোড়ে।

তেজগাঁও জোনের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার রুবাইয়াত জামান জানান, দুই মোটরসাইকেল আরোহী সামান্য আহত হয়েছেন। স্থানীয়ভাবে চিকিৎসা নিয়ে তারা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গেছেন।

তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান জানান, সন্ধ্যা ৭ টার দিকে ফার্মগেটে দুর্বৃত্তদের ছোঁড়া ককটেলে মোটরসাইকেলের দুই আরোহী আহত হন। আশপাশের লোকজন তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। ককটেল বিস্ফোরণের ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, ইমদাদুল হকের ডান হাতে ও কপালে স্প্রিন্টার লেগেছে; আর শাহাদাতের লেগেছে ডান হাতে ও বুকে। হাসপাতালে ভর্তি করে তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

About

Popular Links