Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

নিয়ন্ত্রণ হারিয়ে ইউএনও’র গাড়ি খাদে, প্রাণ গেল প্রকৌশলীর

আহত হয়েছেন ইউএনওসহ তিনজন

আপডেট : ০৩ ডিসেম্বর ২০২৩, ০৩:৩৬ পিএম

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে আবু সাইদ নামে এক উপজেলা প্রকৌশলী নিহত হয়েছেন। এ সময় তেঁতুলিয়া ইউএনও ফজলে রাব্বিসহ তিনজন আহত হয়েছেন।

শনিবার (২ ডিসেম্বর) মধ্যরাতে পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের চাওয়াই সেতু সংলগ্ন চেকরমারী এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত আবু সাইদ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলা প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন। আহত অন্য দুজন হলেন-  পীরগঞ্জ উপজেলা সমাজসেবা কর্মকর্তা আল আমিন, সহকারী প্রোগ্রামার নবিউল করিম সরকার। তাদের প্রথমে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। আল আমিনের অবস্থা গুরুতর হওয়ায় সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, রাতে তেঁতুলিয়া থেকে ইউএনও ফজলে রাব্বি ও ওই কর্মকর্তারা পঞ্চগড়ে যাচ্ছিলেন। পথে পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কের চাওয়াই সেতুর আগে চেকরমারী বাঁকে পৌঁছালে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা খেয়ে রাস্তার নিচে পড়ে যায়।

তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্কর্তা (ওসি) জাকির হোসেন মোল্লা বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, “অতিরিক্ত গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। গাড়িটি তেঁতুলিয়া থেকে পঞ্চগড়ের দিকে যাচ্ছিল। ইউএনও সুস্থ হলে আরও বিস্তারিত জানা যাবে।”

About

Popular Links