Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

টাঙ্গাইলে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধুর মৃত্যু

নিহতদের একজন সাগরদিঘি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিল

আপডেট : ০৪ ডিসেম্বর ২০২৩, ১১:২৭ পিএম

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় অটোভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই বন্ধুর মৃত্যু হয়েছে। তাদের মধ্যে একজন সাগরদিঘি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিল।

সোমবার (৪ ডিসেম্বর) সন্ধ্যার দিকে উপজেলার সাগরদিঘি ইউনিয়নের কামালপুর এলাকায় এ ঘটনা ঘটে।

বিষয়টি ঢাকা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন ঘাটাইল উপজেলার সাগরদিঘি পুলিশ তদন্ত কেন্দ্রের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আমিরুল ইসলাম।

নিহতরা হলেন– উপজেলার লক্ষিন্দর ইউনিয়নের ইন্দ্রাবাইদ গ্রামের জসিম উদ্দিনের ছেলে আদনান সোহাগ (১৮) এবং একই এলাকার মিন্টু মিয়ার ছেলে সবুজ (২০)। আদনান সোহাগ সাগরদিঘি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিল।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ‍সোমবার বিকেলের দিকে দুই বন্ধু মিলে মোটরসাইকেল নিয়ে বেড়াতে যাচ্ছিল। কামালপুর এলাকায় পৌঁছালে অটোভ্যানের সঙ্গে তাদের মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এ সময় চালকসহ মোটরসাইকেলটি সড়কে ছিটকে পড়ে। এতে দুইজন গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে সোহাগকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। সবুজকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে তাকেও কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন বলেন, “একজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও অপরজন ময়মনসিংহ মেডিকেলে মারা গেছেন। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।”

About

Popular Links