Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

সড়কের পাশে উল্টে ছিল রিকশা, বনে পাওয়া গেল চালকের ক্ষতবিক্ষত লাশ

সড়কের পাশে একটি ব্যাটারিচালিত অটোরিকশা উল্টো হয়ে পড়ে থাকতে দেখেন কয়েকজন পথচারী

আপডেট : ১১ ডিসেম্বর ২০২৩, ১২:০৯ পিএম

গাজীপুরের শ্রীপুর উপজেলার কর্ণপুর-সিটপাড়া এলাকায় গজারি বনের ভেতর থেকে মো. হৃদয় (২৫) নামের এক তরুণের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। পাশে ওই চালকের অটোরিকশাটিও উল্টে পড়ে ছিল। ঘটনাস্থল থেকে একটি রক্তমাখা ছুরিও উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (১০ ডিসেম্বর) রাত সাড়ে ১১টার দিকে লাশটি উদ্ধার করে পুলিশ। হৃদয় ময়মনসিংহের গফরগাঁও উপজেলার হাতিখোলা গ্রামের সুজন মিয়ার ছেলে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল ফজল মো. নাসিম জানান, গোসিঙ্গা ইউনিয়নের কর্ণপুর-সিটপাড়া সড়কের পাশে একটি ব্যাটারিচালিত অটোরিকশা উল্টো হয়ে পড়ে থাকতে দেখেন কয়েকজন পথচারী। তারা অটোরিকশার কাছে গিয়ে শালবনের ভেতরে চালকের নিথর দেহ পড়ে থাকতে দেখেন। লাশের মুখ ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ছিল। ঘটনাটি পুলিশকে জানানো হলে তারা এসে লাশটি উদ্ধার করে নিয়ে যায়।

তিনি জানান, মরদেহের সঙ্গে থাকা মুঠোফোনের মাধ্যমে তার স্বজনদের সঙ্গে যোগাযোগ করে পরিচয় শনাক্ত করা হয়। হৃদয় শ্রীপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের বাগমারা (কলেজপাড়া) বিল্লাল পুলিশের বাড়িতে ভাড়া থেকে অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করত।

স্বজনদের বরাতে পুলিশ জানায়, হৃদয় অটোরিকশা নিয়ে বিকেল সাড়ে ৫টার দিকে বের হন। তিনি ওই সড়কে নিয়মিত অটোরিকশা চালান। কারা তাকে হত্যা করেছে, পরিবার তা বুঝতে পারছে না। 

ময়নাতদন্তের জন্য হৃদয়ের মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। হত্যাকারীদের ধরতে পুলিশ কাজ করছে বলেও জানিয়েছেন ওসি আবুল ফজল মো. নাসিম।

About

Popular Links