Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

বিজয় দিবসে ঢাকার কিছু সড়কে যান চলাচল থাকবে নিয়ন্ত্রিত

শুক্রবার রাত সাড়ে ৩টা থেকে ঢাকা-সাভার রুটে চলাচলকারীদের বিকল্প পথ ব্যবহার করতে অনুরোধ জানিয়েছে ডিএমপি

আপডেট : ১৪ ডিসেম্বর ২০২৩, ০৯:৫৯ পিএম

মহান বিজয় দিবস উপলক্ষে আগামী ১৬ ডিসেম্বর ঢাকা থেকে সাভার জাতীয় স্মৃতিসৌধ রুটে চলাচলকারী যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে। এজন্য শুক্রবার (১৫ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ৩টা থেকে সকাল সাড়ে ৯টা পর্যন্ত ওই রুটে চলাচলকারীদের বিকল্প পথ ব্যবহার করতে অনুরোধ জানিয়েছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)।

ডিএমপি জানিয়েছে, মহান বিজয় দিবস উপলক্ষে শনিবার ভোর ৪টা থেকে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, জাতীয় সংসদের স্পিকার, প্রধান বিচারপতি, মন্ত্রিপরিষদের সদস্য, সংসদ সদস্য, বিদেশি রাষ্ট্রের কূটনীতিক, সরকারের উচ্চপদস্থ কর্মকর্তা ও বিভিন্ন সংগঠনের নেতারা জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা জানাতে যাবেন।

এজন্য ১৫ ডিসেম্বর দিবাগত রাত সাড়ে ৩টা থেকে সকাল সাড়ে ৯টা পর্যন্ত বাস, মিনিবাস, ট্রাক, লরিসহ বড় গাড়িগুলোকে গাবতলী আমিন বাজার ব্রিজ-সাভার রোড পরিহার করে নিচে উল্লেখ করা বিকল্প সড়কে চলাচল করতে অনুরোধ জানিয়েছে ডিএমপি।

বিকল্প সড়ক

সব যানবাহন ঢাকার এয়ারপোর্ট রোড থেকে আবদুল্লাহপুর ক্রসিং-আশুলিয়া সড়ক হয়ে চলাচল করবে। আরিচা থেকে আমিন বাজার হয়ে ঢাকা মহানগরগামী যানবাহনগুলো নবীনগর বাজার থেকে আশুলিয়া হয়ে চলাচল করবে। টাঙ্গাইল থেকে আশুলিয়া হয়ে ঢাকাগামী যানবাহনগুলো কালিয়াকৈর-গাজীপুর চৌরাস্তা-টঙ্গী হয়ে চলাচল করবে।

এ বিষয়ে ডিএমপি নগরবাসী, যানবাহনের মালিক ও শ্রমিকদের সর্বাত্মক সহযোগিতা কামনা করছে।

About

Popular Links