Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

রেলক্রসিং পার হওয়ার সময় ট্রাকে ট্রেনের ধাক্কা, দুইজনের মৃত্যু

ট্রাকটি ঘন কুয়াশার মধ্যে রেলক্রসিং পার হতে গেলে খুলনাগামী রকেট মেইলের সামনে পড়ে যায়

আপডেট : ২৪ ডিসেম্বর ২০২৩, ০৩:২৯ পিএম

যশোর-চৌগাছা সড়কের চুড়ামনকাটি রেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় একটি ট্রাকের চালক ও সহকারী নিহত হয়েছেন। ট্রেনটি খুলনার দিকে এবং ভুষিবোঝাই ট্রাকটি চৌগাছার দিকে যাচ্ছিল।

রবিবার (২৪ ডিসেম্বর) ভোর ৫টা থেকে সাড়ে ৫টার মধ্যে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন যশোরের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক।

নিহতরা হলেন- ঝিনাইদহের কোটচাঁদপুরের কাকমারি গ্রামের ট্রাকচালক পারভেজ (৫০) এবং মহেশপুরের আজমপুর গ্রামের নাজমুল (৪০)। ঘটনার সময় রেল ক্রসিংয়ে গেটম্যান ছিলেন না বলে জানিয়েছেন স্থানীয় সাংবাদিক ওহিদুজ্জামান মিলন।

যশোর রেলের স্টেশন মাস্টার আইনাল হাসান বলেন, “ভোর ৫টার দিকে চিলাহাটি থেকে খুলনাগামী রকেট মেল ট্রেনটি ছাড়ার কথা ছিল। দুর্ঘটনার খবর শুনেছি, তবে বিস্তারিত জানি না।”

যশোর সেনানিবাস ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন কর্মকর্তা নাহিদ মামুন বলেন, “সকাল ৫টা ৪৫ মিনিটে আমরা দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যাই। ভুষিবোঝাই ট্রাকটি উল্টে ছিল, তার সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। আমরা স্পট ডেড হিসেবে ট্রাকের চালক ও তার সহকারীকে উদ্ধার করি।”

যশোর রেল পুলিশের এসআই (উপ-পরিদর্শক) শাহিদুল ইসলাম বলেন, “ট্রাকটি চৌগাছা বাজারের দিকে যাচ্ছিল। ঘন কুয়াশার মধ্যে রেলক্রসিং পার হওয়ার সময় সেটি খুলনাগামী রকেট মেইলের সামনে পড়ে যায়। ট্রেনের ধাক্কায় ট্রাকটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই চালক ও তার সহকারীর মৃত্যু হয়।”

About

Popular Links