Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

যশোরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

নিহত ব্যক্তির নাম-পরিচয় তাৎক্ষণিক নিশ্চিত করতে না পারলেও পুলিশ বলছে, সে ডাকাত দলের সদস্য, নিজেদের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ মারা যান তিনি

আপডেট : ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ০১:০৭ পিএম

যশোর সদর উপজেলার রহমতপুর ভাগাড় এলাকায় বুধবার ভোরে  ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তির নিহতের কথা জানিয়েছে পুলিশ।নিহত ব্যক্তির নাম-পরিচয় তাৎক্ষণিক নিশ্চিত করতে না পারলেও পুলিশ বলছে, সে ডাকাত দলের সদস্য। নিজেদের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ মারা যান তিনি।

যশোর কোতোয়ালি থানার ওসি অপূর্ব হাসান সাংবাদিকদের জানিয়েছেন, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে রহমতপুর কানাগেট এলাকায় গোলাগুলির খবর পান।এরপর পুলিশের একটি টিম অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সংঘর্ষরত দুর্বৃত্তরা পালিয়ে যায়। এরপর পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। যশোর ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরো জানান, ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, এক রাউন্ড গুলি, দুটি হাসুয়া, গাছ কাটা করাত ও দড়ি উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, দুই দল ডাকাতের মধ্যে বন্দুকযুদ্ধে অজ্ঞাত ওই ডাকাত নিহত হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

About

Popular Links