Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

চট্টগ্রামে ভোটকেন্দ্রে আগুন

আগুনের ঘটনায় আতঙ্কিত না হতে আশ্বস্ত করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার এএসএম মাহতাব উদ্দিন

আপডেট : ০৬ জানুয়ারি ২০২৪, ০৫:৩৬ পিএম

চট্টগ্রাম নগরের বন্দর এলাকার একটি প্রাথমিক বিদ্যালয়ে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শনিবার (৬ জানুয়ারি) ভোর পাঁচটার দিকে নিশ্চিন্তাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অন্যদিকে, সীতাকুণ্ড উপজেলায় একটি ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

প্রাথমিক বিদ্যালয়টি চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা) আসনের ৭০ নম্বর ভোটকেন্দ্র। এ কেন্দ্রে মোট ভোটার ৩,২৯২ জন। এর মধ্যে ১,৬২৫ জন পুরুষ ভোটার ও ১,৬৬৭ জন নারী ভোটার।

বন্দর ফায়ার স্টেশনের জ্যেষ্ঠ কর্মকর্তা শামিম মিয়া বলেন, “আগুনের খবর পাওয়ার পরপরই ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নেভানোর কাজ শুরু করে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় ৪৫ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।”

আগুনের ঘটনায় আতঙ্কিত হওয়ার কিছু নেই জানিয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার এএসএম মাহতাব উদ্দিন বলেন, “বড় কোনো ক্ষয়ক্ষতি হয়নি। অল্প সময়ের মধ্যেই আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে বিষয়টি তদন্ত করা হচ্ছে।”

এদিকে, ভোর ৬টার দিকে সীতাকুণ্ড উপজেলার ফকিরহাট এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি পিকআপে আগুন লাগিয়ে দেয় দুর্বৃত্তরা।

ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে বলে জানিয়েছেন সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের সিনিয়র অফিসার নুর উদ্দিন দুলাল। তিনি বলেন, “পিকআপ ভ্যানটিতে প্লাস্টিকের ড্রাম পরিবহন করা হচ্ছিল। আমরা দ্রুত গিয়ে আগুন নিভিয়েছি।”

About

Popular Links