Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

ময়মনসিংহে দুই ভোটকেন্দ্রে আগুন, গ্রেপ্তার ৫

আগুনের ঘটনায় বিএনপি নেতাকর্মীদের সংশ্লিষ্টতা রয়েছে বলে দাবি করেছে পুলিশ

আপডেট : ০৬ জানুয়ারি ২০২৪, ০৬:২৫ পিএম

ময়মনসিংহের গফরগাঁও ও নান্দাইল উপজেলার দুইটি ভোটকেন্দ্রে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (৬ জানুয়ারি) ভোরে গফরগাঁও উপজেলার পরশীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আগুনের ঘটনা ঘটে। ওই কেন্দ্রে আগুন দেখতে পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেয় এলাকাবাসী। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছানোর আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনে।

আর সকাল ৯টার দিকে নান্দাইল উপজেলার হরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আগুন লাগে। বিদ্যালয়ের একটি ভোটকক্ষে সকাল পৌনে ১০টার দিকে আগুনের ঘটনা ঘটে।

ময়মনসিংহের পুলিশ সুপার (এসপি) মাছুম আহাম্মদ ভূঞা জানান, “ভোরে ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনের পরশীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে আগুন দেয় দুর্বৃত্তরা।”

এসপির দাবি, বিএনপির এক কর্মীর কাছ থেকে ২,০০০ টাকা নিয়ে পরশীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নৈশপ্রহরী আরিফুল ইসলাম আগুন লাগিয়ে দেয়। এ নিয়ে সাব্বির নামে এক বিএনপি কর্মীর সঙ্গে তার এসএমএসে কথা বলার প্রমাণ পাওয়া গেছে।

পুলিশ আরিফুল ও সাব্বিরকে গ্রেপ্তার করেছে। অন্যদিকে, নান্দাইলে আগুনের ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলেন- মো. মতিউর রহমান উজ্জ্বল (৪৫), মো. সোহেল (৪০) ও আবদুল কাইয়ুম মজনু (৫০)। তারা সবাই উপজেলার আলাবক্সপুর গ্রামের বাসিন্দা ও বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত বলে জানিয়েছে পুলিশ।

এসপি বলেন, “নান্দাইলে আগুনের ঘটনায় বিএনপির তিনজন সক্রিয় কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে।” অপ্রীতিকর ঘটনা এড়াতে আইনশৃঙ্খলা বাহিনী তৎপর আছে বলেও জানান পুলিশ সুপার।

About

Popular Links