Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

নরসিংদীর কেন্দ্রে অনিয়ম: পুলিশ হেফাজতে প্রিসাইডিং কর্মকর্তা

বেলাব উপজেলার ১৩৪ নম্বর কেন্দ্রে ইব্রাহিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্বাচন বাতিল করা হয়েছে

আপডেট : ০৭ জানুয়ারি ২০২৪, ১২:৩৮ পিএম

অনিয়মের অভিযোগে নরসিংদী-৪ (মনোহরদী-বেলাব) আসনের একটি কেন্দ্রের ভোটগ্রহণ বাতিলের পর প্রিজাইডিং অফিসারকে হেফাজতে নিয়েছে পুলিশ। তিনি নরসিংদী-৪ আসনের বেলাব উপজেলার ইব্রাহিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের দায়িত্বে ছিলেন।

রবিবার (৭ জানুয়ারি) সকালে ওই কেন্দ্রে ভোট শুরুর আগেই ১২টি ব্যালট বইয়ে নৌকা প্রতীকে সিল মারা পাওয়া যায়।

এ ঘটনায় ওই কেন্দ্রের ভোট বাতিল পর কেন্দ্রের প্রিজাইডিং অফিসার বেলাব উপজেলার পাটুলি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুনুর রশিদকে হেফাজতে নিয়েছে পুলিশ।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন নরসিংদী জেলা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান। তিনি বলেন, “বেলাব উপজেলার ১৩৪ নম্বর কেন্দ্রে ইব্রাহিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্বাচন বাতিল করা হয়েছে। সিল মারার সঙ্গে কারা জড়িত, তা জানতে জিজ্ঞাসাবাদের জন্য প্রিজাইডিং অফিসারকে হেফাজতে হয়েছে। জিজ্ঞাসাবাদ চলছে।”

জেলা পুলিশ সুপার বলেন, “জিজ্ঞাসাবাদের পর সিদ্ধান্ত নেওয়া হবে, তাকে ছেড়ে দেওয়া হবে, নাকি গ্রেপ্তার করা হবে। তবে, এখনো আটক আমরা বলছি না।”

মনোহরদী এবং বেলাব উপজেলা নিয়ে গঠিত এই আসনে আওয়ামী লীগের হয়ে নৌকা প্রতীকে নির্বাচন করছেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন। এই আসনে স্বতন্ত্র প্রার্থী মনোহরদী উপজেলা পরিষদের পাঁচবারের চেয়ারম্যান সাইফুল ইসলাম খান।

টাইমলাইন: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন
০৮ জানুয়ারি ২০২৪, ১৬:৪৯
০৭ জানুয়ারি ২০২৪, ২৩:২৬
০৭ জানুয়ারি ২০২৪, ২৩:১৯
০৭ জানুয়ারি ২০২৪, ২২:১৭
০৭ জানুয়ারি ২০২৪, ২২:০৫
০৭ জানুয়ারি ২০২৪, ২১:৫৮
০৭ জানুয়ারি ২০২৪, ২১:৫২
০৭ জানুয়ারি ২০২৪, ২১:১২

About

Popular Links