Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

রাতের মধ্যে নির্বাচনি পোস্টার-ব্যানার সরানোর আশ্বাস ডিএসসিসির

কর্পোরেশনের প্রায় ২,৫০০ পরিচ্ছন্নতাকর্মী এ কাজে সম্পৃক্ত থাকবেন

আপডেট : ০৮ জানুয়ারি ২০২৪, ০৭:১৯ পিএম

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারে ব্যবহৃত পোস্টার, ব্যানারসহ নির্বাচনি প্রচারসংশ্লিষ্ট সামগ্রী অপসারণ কার্যক্রম শুরু করবে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি)।

সোমবার (৮ জানুয়ারি) সন্ধ্যা ৭টা থেকে কর্পোরেশনের ৭৫টি ওয়ার্ডেই একযোগে এ কার্যক্রম শুরু করা হবে। কর্পোরেশনের প্রায় ২,৫০০ পরিচ্ছন্নতাকর্মী এ কাজে সম্পৃক্ত থাকবেন।

নির্বাচনি পোস্টার-ব্যানার অপসারণ প্রসঙ্গে কর্পোরেশনের প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা মোহাম্মদ ইফতেখার আহমেদ চৌধুরী বলেন, “আজ (সোমবার) সন্ধ্যা ৭টা থেকেই আমরা নির্বাচনি পোস্টার-ব্যানারসহ নির্বাচনি প্রচারকাজে ব্যবহৃত সংশ্লিষ্ট সামগ্রী অপসারণ কার্যক্রম শুরু করা হবে। সারারাত এ কাজ চলবে। আজকের মধ্যে এ কাজ সম্পন্ন করা সম্ভব না হলে ধারাবাহিকভাবে আগামীকাল রাতেও এ কাজ পুনরায় শুরু করা হবে।”

তিনি আরও বলেন, “এই অপসারণ কার্যক্রমের মাধ্যমে নির্বাচন পূর্ববর্তী অবয়বে আমরা ঢাকা শহরকে ফিরিয়ে আনতে চাই। এ কর্মযজ্ঞ বাস্তবায়নে সম্মানিত প্রার্থীদের আমাদের পরিচ্ছন্নতাকর্মীদের সহযোগিতা করতে আহ্বান জানাই। এছাড়াও নগরীর সৌন্দর্য রক্ষার্থে নতুন করে কোনো ধরনের পোস্টার-ব্যানার-ফেস্টুন না লাগানোর জন্য নগরবাসীকে আন্তরিকভাবে অনুরোধ করছি।”

About

Popular Links