Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

৩০ বছরের সুরুজ ৩১ মাদক মামলার আসামি

অন্তত ৫০বার তাকে গ্রেপ্তার করা হয়েছে। প্রতিবারই জামিনে বের হয়ে আবারও গাঁজা বিক্রি শুরু করে সে

আপডেট : ১৮ জানুয়ারি ২০২৪, ০৯:৪৩ পিএম

বয়স ৩০ হলেও সুরুজ মিয়ার নামে রয়েছে ৩১টি মাদকের মামলা। গ্রেপ্তারের পর প্রতিবারই জামিনে বের হন। এরপর আবার শুরু করেন মাদক কারবার।

বুধবার (১৭ জানুয়ারি) মাদক কারবারের অভিযোগে রাজধানীর কাওরান বাজার এলাকা থেকে সুরুজকে আবারও গ্রেপ্তার করে পুলিশ। এ পর্যন্ত অন্তত অর্ধশতবার গ্রেপ্তার হয়েছেন সুরুজ।

বৃহস্পতিবার সন্ধ্যায় তেজগাঁও থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসীন জানান, রাজধানীর তেজগাঁওয়ের শীর্ষ মাদক কারবারি সুরুজ মিয়াসহ পৃথক অভিযানে নারীসহ আরও পাঁচজন মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারদের মধ্যে অন্যরা হলেন লিটন মিয়া (৩৮), সাগর (২১), মো. আজাহার (৩৭), মো. শান্ত হোসেন (২৬) ও মরিয়ম (২৮)।

ওসি মোহাম্মদ মহসীন বলেন, “গ্রেপ্তার সুরুজ তেজগাঁওয়ের তালিকাভুক্ত শীর্ষ মাদক কারবারি। সে মূলত গাঁজা বিক্রি করে। তার বয়স ৩০, তবে তার বিরুদ্ধে মাদক মামলা ৩১টি। তাকে অর্ধশতাধিকবার গ্রেপ্তার করা হয়। তবে প্রতিবারই জামিনে বের হয়ে আবারও গাঁজা বিক্রি শুরু করেএস। বুধবার একটি মামলায় তাকে গ্রেপ্তার করা হয়।”

ওসি জানান, গ্রেপ্তার অন্যরাও চিহ্নিত মাদক কারবারি। এদের মধ্যে লিটন মিয়ার বিরুদ্ধে ১০টি, সাগরের বিরুদ্ধে ৮টি, আজাহারের বিরুদ্ধে ৪টি, মো. শান্ত হোসেনের বিরুদ্ধে একটি ও মরিয়মের বিরুদ্ধে ১০টি মামলা রয়েছে। এরা প্রত্যেকেই তেজগাঁওয়ে বিভিন্ন স্থানে মাদক বিক্রি করে।

About

Popular Links