Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

মোটরসাইকেল দুর্ঘটনায় জবি শিক্ষার্থী নিহত

অভি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রাণ রসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী; তার গ্রামের বাড়ি পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলায়

আপডেট : ১৯ জানুয়ারি ২০২৪, ০৯:২১ পিএম

মুন্সিগঞ্জের বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে মোটরসাইকেল দুর্ঘটনায় অভিজিৎ হালদার অভি (২৫) নামে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এ সময় তার সঙ্গে থাকা অনন্যা হালদার অন্তু নামে আরেক শিক্ষার্থী গুরুতর আহত হন।

অভি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রাণ রসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী; তার গ্রামের বাড়ি পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলায়। আর অন্তু বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

শুক্রবার (১৯ জানুয়ারি) দুপুরে মুন্সিগঞ্জের ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের শ্রীনগর এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল বলেন, “মাওয়া যাওয়ার পথে শ্রীনগরে এ দুর্ঘটনা ঘটে। অভি ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে। আর অন্তুকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। অভির মরদেহ হাইওয়ে পুলিশ আইনি প্রক্রিয়া শেষ করে আমাদের কাছে হস্তান্তর করেছে।”

সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা।

About

Popular Links