Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

ফরিদপুরে বাসের ধাক্কায় লেগুনার ৪ যাত্রীর মৃত্যু

ঢাকা থেকে খুলনাগামী সোহাগ পরিবহনের একটি বাস লেগুনাটিতে ধাক্কা দেয়। দুর্ঘটনার পর ওই মহাসড়কে ৪০ মিনিট যান চলাচল বন্ধ ছিল

আপডেট : ১৯ জানুয়ারি ২০২৪, ১০:১৯ পিএম

ফরিদপুরের ভাঙ্গায় বাসের ধাক্কায় লেগুনার চার যাত্রীর নিহতের খবর পাওয়া গেছে। এ দুর্ঘটনায় আরও অন্তত পাঁচজন আহত হয়েছেন; তারাও লেগুনার যাত্রী।

শুক্রবার (১৯ জানুয়ারি) সন্ধ্যা সোয়া ৭টার দিকে ভাঙ্গা পৌরসভার খাড়াকান্দি এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনার পর ওই মহাসড়কে ৪০ মিনিট যান চলাচল বন্ধ ছিল। পরে পুলিশ এসে দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি সরিয়ে ফেললে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

নিহত ব্যক্তিরা হলেন ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের আড়ুয়াকান্দি গ্রামের মেহেদী মাতুব্বর (২৫), একই ইউনিয়নের নওয়াকান্দা গ্রামের হাফিজুল ইসলাম (৪০), ফরিদপুরের মধুখালী উপজেলার সিরাজুল ইসলাম (৩৫) এবং নগরকান্দা উপজেলার পূর্বপাড়া গ্রামের বাসিন্দা লিটন মণ্ডল (৩৮)।

আর আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

ভাঙ্গা হাইওয়ে থানা সূত্রে জানা যায়, ভাঙ্গা থেকে যাত্রী নিয়ে একটি লেগুনা গোপালগঞ্জের মুকসুদপুরে যাচ্ছিল। লেগুনাটি ভাঙ্গা পৌরসভার খাড়াকান্দি এলাকায় পৌঁছালে ঢাকা থেকে খুলনাগামী সোহাগ পরিবহনের একটি বাস লেগুনাটিতে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে চার যাত্রী নিহত হন।

ভাঙ্গা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তালাত মাহমুদ শাহান শাহ্ বলেন, “সন্ধ্যায় গোপালগঞ্জের দিক থেকে সোহাগ পরিবহনের একটি বাস ঢাকার দিকে যাওয়ার সময় গোপালগঞ্জমুখী একটি লেগুনার পেছন দিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই লেগুনার চারযাত্রী নিহত হন।”

About

Popular Links