Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

জাতীয় দলের ক্রিকেটার স্বর্ণার আইফোন-ডলার চুরি, গ্রেপ্তার ১

চুরি যাওয়া আইফোনসহ অন্যান্য মালামাল উদ্ধার করা হয়েছে

আপডেট : ৩১ জানুয়ারি ২০২৪, ১১:৪০ এএম

বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলের অলরাউন্ডার স্বর্ণা আক্তারের বাসায় চুরির ঘটনা ঘটেছে। দুটি আইফোন ও সাড়ে তিন হাজার ডলার চুরির অভিযোগে সোমবার (২৯ জানুয়ারি) ঢাকার শেরেবাংলা নগর থানায় মামলা দায়ের করেন তিনি। মামলায় আসামি করা হয় মো. আল-আমিন দেওয়ান আযান নামের এক ব্যক্তিকে।

এদিকে মামলার পর দিনাজপুর থেকে আসামি আল-আমিন দেওয়ানকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় তার কাছ থেকে চুরি যাওয়া আইফোনসহ অন্যান্য মালামাল উদ্ধার করা হয়েছে।

বুধবার সকালে র‌্যাব সদর দপ্তর থেকে সংস্থাটির আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বিষয়টি নিশ্চিত করেছেন বলে এক প্রতিবেদনে জানিয়েছে অনলাইন সংবাদমাধ্যম বাংলা ট্রিবিউন।

খন্দকার আল মঈন জানান, স্বর্ণা আক্তারের বাসা থেকে দুটি আইফোন ও সাড়ে তিন হাজার ডলারসহ বিভিন্ন মালামালা চুরি হয়। এ ঘটনার পর র‌্যাব ছায়া তদন্ত নামে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায়, আসামি আল-আমিন ঢাকা থেকে পালিয়ে দিনাজপুরে আত্মগোপন করেছে। পরে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় আইফোনসহ চুরি হওয়া মালামাল উদ্ধার করা হয়েছে।

এর আগে গত সোমবার দুপুরের দিকে রাজধানীর পূর্ব রাজাবাজারে ক্রিকেটার স্বর্ণার ফ্ল্যাট থেকে একটি আইফোন ১৩ প্রো, একটি আইফোন ১৩ মিনি, সাড়ে তিন হাজার ডলার, সাড়ে ছয় হাজার নগদ টাকা, জন্মসনদ, প্রাইম ব্যাংকের চেক বই ও প্রাইম ব্যাংকের ভিসা কার্ডসহ ব্যাগ চুরি হয়। এ অভিযোগে তিনি ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) শেরেবাংলা থানায় একটি মামলা দায়ের করেন।

About

Popular Links