Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

সাজেকে দুই ইউপিডিএফ কর্মীকে গুলি করে হত্যা

এ নিয়ে গত দুই মাসের কম সময়ে রাঙামাটি ও খাগড়াছড়ি জেলা ইউপিডিএফের আট নেতাকর্মী খুন হলেন

আপডেট : ০৪ ফেব্রুয়ারি ২০২৪, ০৮:৩০ পিএম

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের মাচালং ব্রিজপাড়া এলাকায় দুর্বৃত্তদের গুলিতে দুজন নিহত হয়েছেন। নিহতদের নিজেদের কর্মী বলে দাবি করেছে ইউনাইটেড পিপল ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)।

রবিবার (৪ ফেব্রুয়ারি) দুপুরের দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বাঘাইছড়ি উপজেলার রুপাকারি ইউনিয়নের মোরঘোনা গ্রামের আশিষ চাকমা (৪৫) ও সাজেক ইউনিয়নের উত্তর এগুজ্জ্যাছড়ির দিপায়ন চাকমা (৩৮)।

রাঙ্গামাটি জেলা পুলিশ সুপার (এসপি) মীর আবু তৌহিদ বলেন, “প্রতিপক্ষের গুলিতে মাচালং এলাকায় দুইজন নিহতের ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে। এ ঘটনা নিয়ে মামলা হবে ও যারা জড়িত তাদের আইনের আওতায় আনা হবে।”

সাজেক থানার সার্কেল এএসপি আবদুল আওয়াল জানান, অজ্ঞাত সন্ত্রাসীদের গুলিতে নিহত দুইজনই ইউপিডিএফের সদস্য (প্রসিত বিকাশ গ্রুপ)। ঘটনার পরপরই সাজেক থানা থেকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় সাজেক এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

এ নিয়ে গত দুই মাসের কম সময়ে রাঙ্গামাটি ও খাগড়াছড়ি জেলা ইউপিডিএফের আট নেতাকর্মী খুন হলেন। এর মধ্যে খাগড়াছড়ি জেলায় ছয় নেতা-কর্মীর মৃত্যু হয়।

About

Popular Links