Friday, June 14, 2024

সেকশন

English
Dhaka Tribune

জামালপুরে মাঠে নেমে গোল করলেন ব্যারিস্টার সুমন

দ্বিতীয়ার্ধে ১০ নম্বর জার্সি পরিহিত ব্যারিস্টার সুমন জামালপুর পৌরসভা ফুটবল একাদশের জালে গোল দিয়ে দলের হার এড়ান

আপডেট : ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১:৩৪ পিএম

জামালপুরে হাজার হাজার দর্শকের উপস্থিতিতে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি বনাম জামালপুর পৌরসভা ফুটবল একাদশের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় জামালপুর বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়ামে এ ম্যাচ অনুষ্ঠিত হয়। 

হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের খেলা দেখতে স্টেডিয়াম কানায় কানায় পরিপূর্ণ হয়ে যায়। দুপুর থেকেই ভক্তরা দূর-দূরান্ত থেকে ছুটে আসেন স্টেডিয়ামে। তার সঙ্গে মোবাইল ফোনেও সেলফি তুলতে দেখা যায় অনেক ভক্তকে।

জামালপুর পৌরসভা আয়োজিত প্রীতি এই ফুটবল ম্যাচটি জাঁকজমকপূর্ণভাবে অনুষ্ঠিত হয়। ম্যাচটি শুরু হওয়ার আগে জামালপুর পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানুর সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য মো. আবুল কালাম আজাদ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ।

উভয় দলের খেলোয়াড়দের সঙ্গে পরিচিতি পর্ব শেষ করে ম্যাচটির উদ্বোধন ঘোষণা করা হয়। খেলার প্রথমার্ধে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি এক গোলে পিছিয়ে পড়ে। দ্বিতীয়ার্ধে ১০ নম্বর জার্সি পরিহিত ব্যারিস্টার সুমন জামালপুর পৌরসভা ফুটবল একাদশের জালে গোল দিয়ে দলকে সমতায় ফেরান। খেলা ১-১ এ শেষ হয়।

About

Popular Links