Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

বাড্ডায় অস্ত্র ও গুলিসহ জিসান গ্রুপের সদস্য গ্রেপ্তার

তাদের বিরুদ্ধে দস্যুতার চেষ্টার অভিযোগে ও অস্ত্র আইনে বাড্ডা থানায় দুইটি মামলা করা হয়েছে

আপডেট : ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ০৩:৫৫ পিএম

রাজধানীর বাড্ডা থেকে জোড়া অস্ত্র ও গুলিসহ আন্ডারওয়ার্ল্ডের শীর্ষ সন্ত্রাসী জিসান গ্রুপের সদস্য আমজাদ হোসেন সোহেল ওরফে চাক্কু সোহেলসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে অস্ত্র ও গুলি।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) বাড্ডা জোনের সহকারী কমিশনার রাজন কুমার সাহা মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) ঢাকা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃত মোহাম্মদ রহিম আন্ডারওয়ার্ল্ডের শীর্ষ সন্ত্রাসী জিসান গ্রুপের সেকেন্ড ইন কমান্ড আবুল বাশার বাদশার একনিষ্ঠ সহযোগী এবং বাদশার অস্ত্রের রক্ষণাবেক্ষণকারী বলে জানায় পুলিশ।

পুলিশ জানায়, গত ১৮ ই ফেব্রুয়ারি শীর্ষ সন্ত্রাসী জিসান গ্রুপের অনুসারী আমজাদ হোসেন সোহেল ওরফে চাক্কু সোহেলসহ তিনজনকে দস্যুতার চেষ্টাকালে চার রাউন্ড গুলিসহ গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে দস্যুতার চেষ্টার অভিযোগে ও অস্ত্র আইনে বাড্ডা থানায় দুইটি মামলা করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম ভূঁইয়া জানান, আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে একটি বিদেশি পিস্তল ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়। পরবর্তীতে আসামিদেরকে দুই দিনের রিমান্ডে এনে ব্যাপক জিজ্ঞাসাবাদের পর চাক্কু সোহেল জানায়, জনৈক মোহাম্মদ রহিমের নিকট একটি বিদেশি রিভলভার পিস্তল রয়েছে।

পরবর্তীতে সহকারী পুলিশ কমিশনার রাজন কুমার সাহার দিক নির্দেশনায় চাক্কু সোহেলের কাছ থেকে প্রাপ্ত তথ্য ও গুপ্তচর নিয়োগের মাধ্যমে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে সন্ত্রাসীদের বিরুদ্ধে বিশেষ অভিযান পরিচালনা করে রহিমের বাসা থেকে একটি বিদেশি রিভলভার ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয় বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

About

Popular Links