Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

নরসিংদীতে ছেলের শাবলের আঘাতে মায়ের মৃত্যু

‘মা-বাবার উপার্জনে সংসার চলে। আরিফ মা-বাবার ওপর নির্ভরশীল। কোনো কাজ করে না’

আপডেট : ১৭ মার্চ ২০২৪, ১২:৩৭ পিএম

নরসিংদীর মনোহরদী উপজেলায় দুপুরের খাবার কম দেওয়ায় ক্ষুব্ধ ছেলের শাবলের আঘাতে এক মায়ের মৃত্যু হয়েছে। নিহতের নাম হাশেনারা বেগম (৫০)।

শনিবার (১৬ মার্চ) বিকেলে উত্তর আলগী এলাকায় নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় হাশেনারা বেগমের মেয়ে ইয়াসমিন বাদী হয়ে ওই দিন রাতেই তার ভাই আরিফ মিয়াকে আসামি করে মনোহরদী থানায় একটি হত্যা মামলা করেন। মামলার বিষয়টি নিশ্চিত করেছেন মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভুঁইয়া।

ইয়াসমিন বলেন, “মা-বাবার উপার্জনে সংসার চলে। আরিফ মা-বাবার ওপর নির্ভরশীল। কোনো কাজ করে না। দুপুরে আরিফকে খাবার কম দেওয়ায় ক্ষুব্ধ হয়ে মায়ের মাথায় শাবল দিয়ে আঘাত করে। মাকে উদ্ধার করে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।”

তিনি আরও বলেন, “মায়ের মরদেহ বাড়িতে নিয়ে এলে খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়। এরপর ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠায়। আমার ভাই কোনো কাজকর্ম করে না। তাকে কাজ করার কথা বললেই মা-বাবাকে মারধর করত এবং মেরে ফেলার হুমকি দিত।”

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভুঁইয়া বলেন, “পুলিশ ঘাতক আরিফকে গ্রেপ্তার করেছে। তাকে রবিবার আদালতে পাঠানো হবে।”

About

Popular Links