Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

বেগুন কাটছিলেন রাজু, ওপর থেকে লোহার পাইপ পড়ে মৃত্যু

নির্মাণাধীন ভবনের পাশের একটি হোটেলে কাজ করতেন নিহত রাজু

আপডেট : ১৯ মার্চ ২০২৪, ০৪:৪৪ পিএম

ঢাকার ভাটারা এলাকায় নির্মাণাধীন ভবন থেকে লোহার পাইপ পড়ে মো. রাজু (২৮) নামে এক হোটেল কর্মচারীর মৃত্যু হয়েছে। ঘটনার সময় ভবনের পাশে হোটেলে বেগুন কাটার কাজ করছিলেন রাজু।

মঙ্গলবার (১৯ মার্চ) সকালে ভাটারার সোলমাইদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঢাকা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া।

মো. রাজু চাঁদপুর সদর উপজেলার গোবিন্দা গ্রামের বাসিন্দা। সোলমাইদ এলাকার একটি মেসে থাকতেন।

রাজুকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসেন তার সহকর্মী আফছার। তিনি ঢাকা ট্রিবিউনকে জানান, বসুমতী মূর্তি আনসার ক্যাম্প গেটের পাশে মায়ের দোয়া রেস্টুরেন্টের কর্মচারী ছিলেন রাজু। রেস্টুরেন্টের সানসেটের নিচে বসে বেগুন কাটার কাজ করছিলেন তিনি। ওই সময় পাশের নির্মাণাধীন ১০ তলা ভবন থেকে একটি লোহার পাইপ পড়ে তার বুকে লাগে। এতে তিনি গুরুতর আহত হন। পরে হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাচ্চু মিয়া বলেন, “সহকর্মীরা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেন। সেখান থেকে বেলা সোয়া ১১টার দিকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি আমরা ভাটারা থানাকে জানিয়েছি।”

About

Popular Links