Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

টাঙ্গাইলের সড়কে ঝরলো ৩ প্রাণ

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় আব্দুস সামাদ খান (৬০) নামের এক কাঠ ব্যবসায়ী নিহত হয়েছেন। 

আপডেট : ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১২:১২ পিএম

টাঙ্গাইলে আলাদা সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এতে অন্তত ছয়জন আহত হন। আজ শনিবার ভোরে জেলার কালিহাতী এবং গতকাল শুক্রবার রাতে মির্জাপুর উপজেলায় এসব দুর্ঘটনা ঘটে। 

জানা যায়, শনিবার ভোরে টাঙ্গাইলের বঙ্গবন্ধুসেতু মহাসড়কের কালিহাতি উপজেলার হাতিয়া এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হন। এ ঘটনায় আহত হন আরও ছয়জন। নিহতরা হলেন, মাইক্রোবাসচালক মোশারফ হোসেন মুসা এবং সৈয়দ শাহজামাল ।

এ বিষয়ে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার উপপরিদর্শক (এসআই) কবিরুল হক ঢাকা ট্রিবিউনকে বলেন, চাঁপাইনবাবগঞ্জ থেবে একটি মাইক্রোবাস যাত্রীদের নিয়ে ঢাকার উদ্দেশে রওনা দেয়। পথমধ্যে সেটি হাতিয়া এলাকা পৌছলে অজ্ঞাত একটি গাড়ি (বাস ও ট্রাক হতে পারে) সেটিকে চাপা দিয়ে চলে যায় । এতে ঘটনাস্থলেই দুইজন নিহত এবং ছয়জন আহত হয়। পরে পুলিশ আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠায় এবং নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

অপরদিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় আব্দুস সামাদ খান (৬০) নামের এক কাঠ ব্যবসায়ী নিহত হয়েছেন। শুক্রবার রাতে পৌর এলাকার বাওয়ার কুমারজানি গ্রামের মা সিএনজি স্টেশনের সামনে এ ঘটনা ঘটে। 

স্থানীয়রা জানায়, শুক্রবার রাতে সামাদ মা সিএনজি স্টেশন থেকে বাড়ি ফেরার পথে মহাসড়ক পার হওয়ার সময় ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি বাস তাকে চাপা দেয়। এ সময় স্থানীয় লোকজন উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

About

Popular Links