Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

নরসিংদীতে নগদের দুই কর্মীকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে নগদের নরসিংদী ব্রাঞ্চ থেকে রায়পুরা ব্রাঞ্চে টাকা নিয়ে যাচ্ছিলেন দেলোয়ার হোসেন ও শাহিন মিয়া

আপডেট : ০৪ এপ্রিল ২০২৪, ০৫:২০ পিএম

নরসিংদীর রায়পুরা উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নে মোবাইল ব্যাংকিং সেবা নগদের দুই কর্মীকে গুলি করে প্রায় ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে হাসনাবাদ এলাকার হাসনাবাদ বাজার সংলগ্ন ব্রিজে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন- পলাশ উপজেলার চরনগরদী এলাকার নগদের সুপারভাইজার দেলোয়ার হোসেন (৫০) ও একই উপজেলার ইছাখালি এলাকার নগদের মাঠকর্মীর শাহিন মিয়া (২৫)।

প্রতিষ্ঠানটির নরসিংদী ব্রাঞ্চের ডিস্ট্রিবিউটর শহিদ মিয়া বলেন, “সকাল সাড়ে ৯টার দিকে নগদের নরসিংদী ব্রাঞ্চ থেকে রায়পুরা ব্রাঞ্চে টাকা নিয়ে যাচ্ছিলেন দেলোয়ার হোসেন ও শাহিন মিয়া। হাসনাবাদ বাজার সংলগ্ন ব্রিজের কাছে পৌঁছালে দুই অজ্ঞাত ব্যক্তি তাদের মোটরসাইকেল আটকায়। তারা দেলোয়ারের পেটে ও শাহিনের হাতে গুলি চালিয়ে প্রায় ৬০ লাখ টাকায় ভর্তি ব্যাগটি ছিনিয়ে নিয়ে মোটরসাইকেলে করে পালিয়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়।”

নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. নুসরাত শারমিন বলেন, “দুইজনকেই গুলিবিদ্ধ অবস্থায় আনা হলে তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।”

এ বিষয়ে রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন পলাশ বলেন, “আমি ঘটনাস্থলে এসেছি। তদন্ত করে বিস্তারিত পরে জানানো হবে।”

About

Popular Links