Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

সাভারে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে তরুণের মৃত্যু

পরিচয় জানতে চাওয়া নিয়ে দুই পক্ষের মধ্যে বাগ্‌বিতণ্ডার জেরে এ ঘটনা ঘটে

আপডেট : ১৩ এপ্রিল ২০২৪, ১২:০৪ পিএম

ঢাকার সাভারে ছুরিকাঘাতে সাজ্জাদ হোসেন (২২) নামে এক তরুণের মৃত্যু হয়েছে। 

শুক্রবার (১২ এপ্রিল) রাতে সাভার পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের আরাপাড়া বালুর মাঠ এলাকায় ছুরিকাহত হন সাজ্জাদ। হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়।

নিহত সাজ্জাদ হোসেনের বাড়ি ঢাকার মোহাম্মদপুরের রায়েরবাজার ছাতা মসজিদ এলাকায়। সাভারের আরাপাড়া এলাকায় একটি আসবাবপত্রের দোকানে রংমিস্ত্রির কাজ করতেন তিনি। সেখানকারই একটি বাড়িতে ভাড়া থাকতেন।

পুলিশ জানায়, শুক্রবার রাতে স্থানীয় “স্বপন কিশোর গ্যাংয়ের” দুই সদস্যের সঙ্গে সাজ্জাদ ও তার বন্ধুদের হাতাহাতি হয়। এর জেরে স্বপন গ্যাংয়ের ৭-৮ জন ঘটনাস্থলে এসে সাজ্জাদকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

নিহতের খালু নজরুল ইসলাম বলেন, সাজ্জাদ আরাপাড়ায় ফার্নিচারের দোকানে রংমিস্ত্রির কাজ করতো। তার বন্ধুরা জানায়, তারা ওই এলাকায় আড্ডা দিচ্ছিল, এমন সময় স্বপন গ্যাংয়ের দুই সদস্য রিকশায় পাশ দিয়ে যাচ্ছিল। তারা সাজ্জাদ ও তার বন্ধুদের পরিচয় জানতে চায়। এতে দুই পক্ষের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে স্বপন গ্যাংয়ের দুই সদস্যকে চড়-থাপ্পড় দেয় তারা। 

এর প্রায় দেড় ঘণ্টা পরে স্বপনসহ তার গ্যাংয়ের আরও ৭-৮ সদস্য ঘটনাস্থলে এসে সাজ্জাদকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ্জামান বলেন, “খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।”

গত এক মাসে সাভারে কিশোর গ্যাংয়ের হামলার শিকার হয়েছেন অনেকে। এদের মধ্যে প্রাণ হারিয়েছেন অন্তত চারজন।

About

Popular Links