Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

ঈদের ছুটি শেষে মোটরসাইকেলে ফিরছিলেন ঢাকায়, ট্রাকচাপায় স্বামী-স্ত্রীর মৃত্যু

নিহত দম্পতির গ্রামের বাড়ি নাটোরের সিংড়ায়

আপডেট : ১৭ এপ্রিল ২০২৪, ১১:৫৭ এএম

পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে ছুটিতে গ্রামের বাড়িতে গিয়েছিলেন আশুলিয়ার একটি পোশাক কারখানা শ্রমিক দেলোয়ার হোসেন ও তার স্ত্রী হাসি বেগম। ছুটি শেষে মোটরসাইকেলে চড়ে নাটোর থেকে আশুলিয়ায় ফিরছিলেন এই দম্পতি। তবে বাসার কাছাকাছি দূরত্বে দ্রুতগতির একটি ট্রাকের ধাক্কায় প্রাণ গেল দুজনেরেই।

মঙ্গলবার (১৭ এপ্রিল) রাত ৯টার দিকে আশুলিয়ার বিশমাইল-জিরাব সড়কের বড় রাঙ্গামাটিয়া এলাকায় ইনসেপটা ফার্মাসিউটিক্যাল ওষুধ কারখানার সামনে এ দূর্ঘটনা ঘটে।

আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আরাফাত উদ্দিন ঢাকা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, নিহত দম্পতির গ্রামের বাড়ি নাটোরের সিংড়ায়। দেলোয়ার হোসেন আশুলিয়ার রাতুল নিটওয়্যার লিমিটেড নামক পোশাক কারখানায় লাইনচিফ পদে চাকরি করতেন, তার স্ত্রী গৃহিনী। তাদের দুটি কন্যা সন্তান রয়েছে। তারা আশুলিয়ার পুকুরপাড় বাগানবাড়ি এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, জিরাবো-বিশমাইল সড়ক দিয়ে মোটরসাইকেল আরোহী দম্পত্তি জিরাব এলাকার দিকে যাচ্ছিলেন। মোটরসাইকেলটি বড় রাঙ্গামাটিয়া এলাকায় পৌছলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে পড়ে যায়। এ সময় একই দিক থেকে আসা একটি দ্রুতগতির ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় পিএমকে হাসপাতালে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এসআই আরাফাত উদ্দিন বলেন, “আমরা ঘটনাস্থলও পরিদর্শন করেছি। নিহতদের স্বজনরা এসেছেন। তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।”

About

Popular Links