Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

গাজীপুরের ভাড়াবাড়িতে হিজড়ার ঝুলন্ত লাশ

গাজীপুরের শ্রীপুরে পৃথক স্থান থেকে গৃহবধূ ও হিজড়ার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ

আপডেট : ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৩৬ পিএম

গাজীপুরের শ্রীপুরে হিজড়া আব্দুল মান্নান অনন্যা (২৫) নামে হিজড়া সম্প্রদায়ভুক্ত এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি ওই গ্রামের তোফাজ্জল হোসেনের বাড়িতে ভাড়া থাকতেন।

বুধবার (১৭ এপ্রিল) দিবাগত রাতে গাজীপুর ইউনিয়নের ধনুয়া গ্রামের ভাড়া বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবু রায়হান।

বাড়ির মালিকের বরাত দিয়ে তিনি জানান, আব্দুল মান্নান অনন্যা প্রায় সময় মানসিক চিন্তায় ভুগতেন। তার সঙ্গীরাও এ বিষয়ে বাড়ির মালিককে বিভিন্ন সময় জানিয়েছেন। অতিরিক্ত মানসিক চিন্তার কারণে তিনি ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে থাকতে পারেন বলে ধারনা করা হচ্ছে।

ওই পুলিশ কর্মকর্তা আরও জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এদিকে, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় শ্রীপুর পৌরসভার বহেরারচালা এলাকা থেকে সুবর্ণা আক্তার (২২) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই গৃহবধূর বাড়ি ময়মনসিংহের ত্রিশাল উপজেলায়।

লাশ উদ্ধারের বিষয়টি ঢাকা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ফুরকান খান। তিনি জানান, বিয়ের পর থেকে সুবর্ণা আক্তারের সঙ্গে তার স্বামী আসিফ মিয়ার বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া লেগেই থাকতো। বুধবার রাতেও তাদের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে তার স্বামী ঘর থেকে বেরিয়ে গেলে সুবর্ণা আক্তার ঘরের দরজা ভেতর থেকে লাগিয়ে দেন। আশপাশের লোকজনের সন্দেহ হলে তারা দরজা খোলার জন্য বলেন। এরপর দরজা ভেঙে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

About

Popular Links