Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

মিরপুরে চার বছরের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত ১২ বছরের কিশোর

অভিযুক্তকে থানায় নিয়ে গেছে পুলিশ

আপডেট : ২২ এপ্রিল ২০২৪, ১২:০২ এএম

ঢাকার মিরপুর রূপনগর এলাকায় চার বছরের একটি শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্তের বয়স ১২ বছর। সে পঞ্চম শ্রেণির ছাত্র।

রবিবার (২১ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে রূপনগর আবাসিক এলাকার একটি বাসার গ্যারেজে এ ঘটনার ঘটে।

খবর পেয়ে পুলিশ শিশুটিকে উদ্ধার করে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতাল, সেখান থেকে  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। 

স্থানীয়রা জানায়, বিকেলে শিশুটি বাসার পাশে রাস্তায় খেলছিল। এ সময় অভিযুক্ত কিশোর তাকে তাদের বাসার গ্যারেজে ডেকে নিয়ে ধর্ষণ করে। শিশুটির মা ও স্থানীয়রা ঘটনাটি দেখে ফেলে তাকে দ্রুত উদ্ধার করে। পরিস্থিতি বেগতিক দেখে অভিযুক্ত কিশোর দ্রুত তাদের বাসার দ্বিতীয় তলায় উঠে যায়। 
এ ঘটনায় ক্ষুব্ধ স্থানীয়রা হৈ-চৈ শুরু করে এবং পুলিশে জানায়। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রূপনগর থানা পুলিশ অভিযুক্ত শিশুকে আটক করে থানায় নিয়ে যায়। 

রূপনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল মজিদ বলেন, ১২ বছরের এক কিশোর চার বছরের শিশুকে ধর্ষণ করেছে। আমরা অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে এসেছি। অন্যদিকে নির্যাতিত শিশুকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। 

এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।

ঢাকা মেডিকেল কলেজের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার সূত্র জানায়, শিশুটির শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। সে পাশবিক নির্যাতনের শিকার বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মেডিকেল পরীক্ষার পর বিস্তারিত জানা যাবে।

ভুক্তভোগী শিশুর বাবা বলেন, আমার দুই সন্তান। সে (ভুক্তভোগী) বড়। আমি বাহিরে ছিলাম। আমার বাচ্চাটি রাস্তায় খেলাধুলা করছিল। সেখান থেকে প্রতিবেশী  কিশোর তাকে ধরে নিয়ে গলা টিপে ধরে এবং অমানুষিক নির্যাতন চালায়। 

পেশায় অটোরিকশা চালক এই ব্যক্তি ৭-৮ বছর ধরে ওই এলাকায় থাকেন বলে জানান।

About

Popular Links