Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

বান্দরবানে চাঁদের গাড়ির ড্রাইভার কর্তৃক পর্যটক ধর্ষণ

নির্যাতনের শিকার তরুণীর বন্ধু হেলাল উদ্দিন জানান, ‘মিথ্যা তথ্যের ভিত্তিতে ওকে (তরুণী) কে হোটেলে নিয়ে যায় এই ড্রাইভার, পরে হোটেলে আটকে রেখে ধর্ষণ করে।’

আপডেট : ২৬ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:২৪ পিএম

বান্দরবান শহরের মেঘলায় পর্যটক পরিবহনের জন্য ব্যবহৃত এক চাঁদের গাড়ির চালক রাসেলের বিরুদ্ধে এক পর্যটককে ধর্ষণের অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) রাত আড়াইটার দিকে জেলা শহরের মেঘলায় অবস্থিত সরকার নিয়ন্ত্রিত পর্যটন মোটেলে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে বার্তা সংস্থা ইউএনবি।

নির্যাতনের শিকার তরুণীর বন্ধু হেলাল উদ্দিন জানান, “মিথ্যা তথ্যের ভিত্তিতে ওকে (তরুণী) কে হোটেলে নিয়ে যায় এই ড্রাইভার, পরে হোটেলে আটকে রেখে ধর্ষণ করে।”

এ ঘটনার পর ভুক্তভোগী তরুণী বাদি হয়ে সদর থানায় মামলা দায়ের করেন এ প্রসঙ্গে পর্যটন মোটেলের নিরাপত্তা প্রহরী ওসমান গণিকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। অভিযুক্ত ড্রাইভার রাসেলকে ধরতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালায়। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত তাকে আটক করা যায়নি।

এ বিষয়ে বান্দরবান পর্যটন মোটেলেরপ্রধান পরিবেশক মো. আবুল খায়ের বলেন, রাতে চালক রাসেল মেয়েটিকে নিয়ে আমাদের পর্যটন মোটেলে অবস্থান নেয়। তখন নিরাপত্তা প্রহরী মো. ওসমান গণি মোটেলে দায়িত্ব পালন করছিল।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো. এনামুল হক ভুইয়া বলেন, “রাত আড়াইটার দিকে পর্যটন মোটেল থেকে মেয়েটিকে উদ্ধার করেছি, চাঁদের গাড়িটিকে আটক করা হলেও ড্রাইভারকে আটকে অভিযান অব্যাহত আছে।” এছাড়াও মেয়েটির মেডিকেল টেস্ট করার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলেও তিনি জানান।

About

Popular Links