Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

নরসিংদীতে সড়কে প্রাণ গেল ‘আমার দেহখান’ গানের গায়কের

দুর্ঘটনায় মাইক্রোবাসের চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন ব্যান্ড দল ‘অড সিগনেচার’র আরও তিন সদস্য

আপডেট : ১১ মে ২০২৪, ০২:০৮ পিএম

নরসিংদী সদর উপজেলার পাঁচদোনায় যাত্রীবাহী বাসের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ব্যান্ড দল “অড সিগনেচার”র সদস্য আহাসান তানভীর পিয়াল (২৬) নিহত হয়েছেন। একইসঙ্গে মাইক্রোবাসের চালক আবদুস সালামও (৪৩) এ ঘটনায় নিহত হয়েছেন। 

শনিবার (১১ মে) ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচদোনার ড্রিম হলিডে পার্কের সামনে এ দুর্ঘটনা ঘটে। সিলেটের এমসি কলেজের একটি অনুষ্ঠানে গান গাইতে যাচ্ছিলেন তারা।

দুর্ঘটনায় ব্যান্ড দলটির আরও তিন সদস্য আহত হয়েছেন। তারা হলেন সাকিন (২৬), আকিব (২৬) ও অমিতাভ (২৭)।

ইটাখোলা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াস হোসেন বলেন, “নিহত দুজনের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। তাদের স্বজনদের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে। তারা এলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।”
 ‍
পুলিশ জানিয়েছে, যে যাত্রীবাহী বাসের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষ হয়েছে সেই বাসটি হানিফ পরিবহনের। ওই বাসটি ভূলতা এলাকা থেকে আটক করা হয়েছে। তবে এর চালক পলাতক।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা মাইক্রোবাসটি সিলেটের দিকে যাচ্ছিল। অন্যদিকে, সিলেট থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের যাত্রীবাহী বাস ঢাকার দিকে যাচ্ছিল। ভোর ৫টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচদোনা এলাকার ড্রিম হলিডে পার্কের সামনে পৌঁছানোর পর গাড়ি দুটির মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই নিহত হন মাইক্রোবাসের চালক আবদুস সালাম ও তার পাশের আসনে বসা আহাসান তানভীর পিয়াল। স্থানীয় লোকজন মাইক্রোবাসের ভেতর থেকে আহত তিনজনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠান। পরে খবর পেয়ে মাধবদী ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে দুমড়েমুচড়ে যাওয়া মাইক্রোবাস কেটে দুজনের লাশ উদ্ধার করেন। এর আগেই মাইক্রোবাসকে চাপা দিয়ে বাসটি পালিয়ে যায়।

মাধবদী ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা খাইরুল আলম বলেন, “আমরা ঘটনাস্থলে পৌঁছে দুজনের লাশ উদ্ধার করি। এর আগেই আহত তিনজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠান স্থানীয়রা। এর মধ্যে নিহত দুজনের লাশ ইটাখোলা হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।”

About

Popular Links